kalerkantho


বাণিজ্য মেলায় শতাধিক নতুন পণ্য ইটালিয়ানোয়

বাণিজ্য ডেস্ক   

৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বৈচিত্র্যময় ডিজাইনের ১১০ ধরনের নতুন পণ্য নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এসেছে মেলামাইন ইটালিয়ানো। সেই সঙ্গে পণ্যভেদে দিচ্ছে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। মেলায় ৪৪ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে ২৭ ক্যাটাগরিতে নানান রং ও ডিজাইনের প্রায় দুই হাজার ইটালিয়ানোর পণ্য প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে রয়েছে প্লেট, বাটি, চামচ, মগ, কাপ-পিরিচ, ডিনার সেট, স্যুপ সেট, ফিরনি সেট ও গিফট সেট। এই প্যাভিলিয়নে আরো রয়েছে উইনার ব্র্যান্ডের হটপট, ফ্ল্যাক্স, টিফিন ক্যারিয়ার, বিভিন্ন ধরনের পানির বোতল ও গুডলাক স্টেশনারির বই, খাতা-কলমসহ নানা পণ্য।

ইটালিয়ানোর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হোসেন বলেন, ‘এবারের মেলায় আমরা বৈচিত্র্যময় ডিজাইনের প্লেট, বাটি, জগ, গ্লাস, মগসহ নতুন শতাধিক পণ্য প্রদর্শন করছি। এর মধ্যে জেনেসিস, জেসি, গোল্ডেন লিফ, ওরিয়েন্ট ও গ্লোরি ডিজাইনের পণ্যগুলো নিয়ে আমরা বেশি আশাবাদী।

তিনি আরো জানান, ক্রেতাদের কেনাকাটায় স্বাচ্ছন্দ্য আনতে আমরা ১০ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছি। ক্রেতারা চাইলে ঘরে বসেও পছন্দের পণ্যটি অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’ (.িড়ঃযড়নধ.পড়স) এর মাধ্যমে অর্ডার করতে পারবেন।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, আকর্ষণীয় ডিজাইন ও নানান রঙের ইটালিয়ানো মেলামাইন এরই মধ্যে মানুষের কাছে ব্যাপক জনপ্রিয় হয়েছে। আমাদের লক্ষ্য সিরামিকের বিকল্প হিসেবে ইটালিয়ানো পণ্যের ব্যবহার আরো জনপ্রিয় করা ও সাশ্রয়ী দামে সবার কাছে পৌঁছে দেওয়া।

তিনি আরো জানান, বর্তমানে দেশের বাইরেও ইটালিয়ানো মেলামাইনের চাহিদা তৈরি হয়েছে। নেপাল, ভুটান, মিয়ানমার, মালদ্বীপ, সৌদি আরব, সেনেগাল, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, সুইডেন, কানাডা, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের ৩০টি দেশে রপ্তানি হচ্ছে ইটালিয়ানোর পণ্য।


মন্তব্য