kalerkantho


ওয়েভমেকারের যাত্রা শুরু বাংলাদেশে

বাণিজ্য ডেস্ক   

১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ওয়েভমেকারের যাত্রা শুরু বাংলাদেশে

ওয়েভমেকার : বাংলাদেশে ওয়েভমেকারের যাত্রা উপলক্ষে উপস্থিত ছিলেন এশিয়াটিক থ্রি-সিক্সটির গ্রুপ চেয়ারম্যান আলী যাকের, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সারা যাকের, ডিএমডি ইরেশ যাকের, ওয়েভমেকারের এমডি মোরশেদ আলম

বিশ্বজুড়ে গ্রুপ এমের দুটি মিডিয়া এজেন্সি, ম্যাক্সাস এবং এমইসি একীভূত হয়ে নতুন এজেন্সি ওয়েভমেকারের যাত্রা শুরু হয়েছে, সম্প্রতি বাংলাদেশেও ওয়েভমেকারের যাত্রা শুরু হলো।

ওয়েভমেকার, বাংলাদেশের বৃহত্তম কমিউনিকেশন গ্রুপ এশিয়াটিক থ্রি-সিক্সটিরও একটি অংশ। ওয়েভমেকার, বাংলাদেশে ম্যাক্সাস ও এমইসির ক্লায়েন্ট পোর্টফোলিওর মিডিয়া ম্যানেজমেন্ট একসঙ্গে চালিয়ে যাবে।

ওয়েভমেকারের যাত্রা উপলক্ষে উপস্থিত ছিলেন এশিয়াটিক থ্রি-সিক্সটির গ্রুপ চেয়ারম্যান আলী যাকের, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সারা যাকের, ডিএমডি ইরেশ যাকের, ওয়েভমেকারের এমডি মোরশেদ আলম।

ওয়েভমেকারের যাত্রা উপলক্ষে মোরশেদ আলম বলেন, ‘ম্যাক্সাস ও এমইসির সেরাটা দিয়ে ওয়েভমেকারের যাত্রা শুরু হচ্ছে। আমাদের বিশ্বাস, ওয়েভমেকার তার নিয়মিত কাজের দক্ষতার পাশাপাশি আরো বেশি কনটেন্ট, তথ্য ও প্রযুক্তির সমাধান নিয়ে আমাদের পার্টনার ব্র্যান্ড ও মিডিয়ার অগ্রযাত্রায় সাহায্য করবে। বিশ্বের ৯০ দেশে ৮ হাজার ৫০০ জনেরও বেশি কর্মী নিয়ে ওয়েভমেকারের কার্যক্রম শুরু হয়েছে।


মন্তব্য