kalerkantho

করপোরেট কর্নার

১৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

লোটো : ইতালিয়ান ব্র্যান্ড লোটোর লালমনিরহাট আউটলেটে সম্প্রতি অনুষ্ঠিত হলো ‘লোটো গাড়ি ফ্রি আপনি কি রেডি’ অফারের প্রথম পুরস্কার বিজয়ী মোহাম্মদ ইমরান নাজিরের কাছে গাড়ি হস্তান্তর অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন লোটো বাংলাদেশের এমডি কাজী জামিল ইসলাম এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। সংবাদ বিজ্ঞপ্তি।


বেস্ট ইলেকট্রনিকস : বেস্ট ইলেকট্রনিকসের উদ্যোগে সম্প্রতি কক্সবাজারের স্যায়মান বিচ রিসোর্টে অনুষ্ঠিত হলো প্রতিষ্ঠানটির বার্ষিক সম্মেলন। এতে সারা দেশ থেকে আসা ১০৪ জন শোরুম ম্যানেজার ও প্রতিষ্ঠানটির ৬১ জন ঊর্ধ্বতন কর্মকর্তা অংশগ্রহণ করেন। এতে উপস্থিত ছিলেন বেস্ট ইলেকট্রনিকসের এমডি সৈয়দ আসাদুজ্জামান,  পরিচালক সৈয়দ আশহাব জামান রাফিদ, সৈয়দ তাহমিদ জামান রাশিক এবং ভারতের সাহা স্টিলসের পরিচালক সুব্রত সাহা। সংবাদ বিজ্ঞপ্তি।


ইউসিবি : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) বার্ষিক ব্যবসা সম্মেলন গতকাল ঢাকার র‌্যাডিসন হোটেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। সম্মেলনে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ ই আব্দুল মুহাইমেন। অন্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন ইউসিবির পরিচালক ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খান এবং ইউসিবির পরিচালক ও ইউসিবি ফাউন্ডেশনের চেয়ারম্যান এম এ সবুর। সংবাদ বিজ্ঞপ্তি।


টিভিএস : ঢাকার মিরপুরে টিভিএসের নতুন শোরুম উদ্বোধন হয়েছে। শোরুমটির উদ্বোধন করেন টিভিএস মোটর কম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আর দিলীপ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টিভিএস অটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হুসাইন, প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব কুমার রায়, হেড অব বিজনেস (টুহুইলার) মৃগেন ব্যানার্জি এবং অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য