kalerkantho

করপোরেট কর্নার

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

প্যাসটিউর ফার্মাটেক সলিউশন : যুক্তরাষ্ট্রের ইউনাইটেড এস্টেট ফার্মাকোপিয়া কম্পানি এবং বাংলাদেশের প্যাসটিউর ফার্মাটেক সলিউশন যৌথভাবে একটি প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করে ঢাকায়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তরের ডিজি মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান। আরো ছিলেন বাংলাদেশ ঔষধ শিল্প সমিতির সেক্রেটারি জেনারেল এস এম সফিউজ্জামান, প্যাসটিউর ফার্মাটেক সলিউশনের স্বত্বাধিকারী মো. ফারুক খান এবং ইউএসপির কর্মকর্তা কার্তিক আয়ার

 


ইসলামী ব্যাংক : ইসলামী ব্যাংক বাংলাদেশের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র সম্প্রতি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার দক্ষিণ জামশা বাজারে উদ্বোধন করা হয়। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

 


এনসিসি ব্যাংক : এনসিসি ব্যাংক, টিমএসএস ও মানিগ্রামের যৌথ উদ্যোগে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ এবং বৈধ পথে রেমিট্যান্সপ্রবাহ বৃদ্ধি ও সুষ্ঠু বিতরণ বিষয়ে দিনব্যাপী কর্মশালা সম্প্রতি কক্সবাজারে অনুষ্ঠিত হয়। এনসিসি ব্যাংকের এমডি ও সিইও মোসলেহ্্ উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে কর্মশালাটি উদ্বোধন করেন। এ সময় টিএমএসএসের নির্বাহী পরিচালক ড. হোসনে-আরা বেগম এবং ব্যাংকের ডিএমডি এ জেড এম সালেহ্ বিশেষ অতিথি ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 


জনতা ব্যাংক : জনতা ব্যাংক সার্কভুক্ত দেশগুলোর মধ্যে মর্যাদাপূর্ণ সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) অ্যাওয়ার্ডে রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংক ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছে। সম্প্রতি নেপালের কাঠমাণ্ডুতে এক অনুষ্ঠানে জনতা ব্যাংকের ডিএমডি মো. ইসমাইল হোসেন নেপালের অডিটর জেনারেল তানকা মনি ডঙ্গলের কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন। সময়মতো যথাযথভাবে উপস্থাপনাসহ প্রয়োজনীয় নির্দেশনা মেনে বার্ষিক প্রতিবেদন তৈরি করায় জনতা ব্যাংককে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

 


ইউসিবি : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) প্রধান কার্যালয়ে সম্প্রতি মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ এবং ট্রেড বেসড মানি লন্ডারিং বিষয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ইউসিবির ডিএমডি ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ কর্মকর্তা মো. সোহরাব মুস্তাফার সভাপতিত্বে ওই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফিন্যানশিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) মহাব্যবস্থাপক ও অপারেশনাল হেড মো. জাকির হোসেন চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি।

 


এসআইবিএল : সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) এবং প্রাণ-আরএফএল গ্রুপের মধ্যে গতকাল একটি সমঝোতা চুক্তি হয়েছে। ব্যাংকের এমডি কাজী ওসমান আলীর উপস্থিতিতে করপোরেট অফিসে চুক্তিটিতে স্বাক্ষর করেন এসআইবিএলের ডিএমডি জাফর আলম এবং প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (করপোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি।

 


 


মন্তব্য