kalerkantho

করপোরেট কর্নার

১৭ এপ্রিল, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

বিআরবি গ্রুপ : বিআরবি গ্রুপের উদ্যোগে বাংলা নববর্ষ উদ্‌যাপন করা হয়েছে। প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিআরবি গ্রুপের চেয়ারম্যান মো. মজিবর রহমানের সভাপতিত্বে আরো ছিলেন বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজের এমডি মো. পারভেজ রহমান, এম আর এস ইন্ডাস্ট্রিজের এমডি মো. শামসুর রহমান, বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজের ভবিষ্যৎ কর্ণধার মাস্টার তাসফিকুর রহমান। অনুষ্ঠানে কর্মকর্তা-কর্মচারীদের অবসর পরবর্তী পাওনা এবং মৃত্যুজনিত পাওনা পরিশোধ করা হয়


ইনফিনিটি : ফ্যাশন হাউস ইনফিনিটি মেগা মলের নতুন যাত্রা শুরু হলো সিলেটে। নয়া সড়ক, জেল রোড পয়েন্টে ইনফিনিটির নতুন শাখাটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালক নাইমুল হক এবং ইনফিনিটির সিলেট শাখার পরিচালক রুহুল আলম রাহেল, অপারেশনাল ব্যবস্থাপক নাজমুস সাদাত এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন


আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক : প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে পাঁচ কোটি টাকা প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। সম্প্রতি গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে এ টাকার চেক তুলে দেন ব্যাংকের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবুু এবং ভাইস চেয়ারম্যান আলহাজ মো. আব্দুস সালাম। সংবাদ বিজ্ঞপ্তি।


আইএফআইসি ব্যাংক : গণভবনে সম্প্রতি এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আইএফআইসি ব্যাংকের এমডি ও সিইও শাহ এ সারওয়ার ব্যাংকের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের জন্য পাঁচ কোটি টাকার চেক হস্তান্তর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


ইউসিবিএল : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সম্প্রতি পাঁচ কোটি টাকার অনুদান দেওয়া হয়। গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চেক হস্তান্তর করেন ব্যাংকের পরিচালক নুরুল ইসলাম চৌধুরী ও বজল আহমেদ। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য