kalerkantho


ভর্তা প্রতিযোগিতায় প্রথম হলেন ফাতেমা

বাণিজ্য ডেস্ক   

১৬ মে, ২০১৮ ০০:০০



কক্সবাজারে এসিআই পিওর সরিষার তেল-আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা-২০১৮-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হলো। ওশান প্যারাডাইসের ছাদে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রথম হয়েছেন মিষ্টি কুমড়া চোঁচাই চিংড়ি ভর্তার জন্য ফাতেমা জাহান, দ্বিতীয় হয়েছেন বাঁশ কোরাল আর টুনামাছের ভর্তার জন্য মাহমুদা নাজনীন এবং তৃতীয় হয়েছেন বিউটি বেগুনের ইলিশ ভর্তার জন্য রাবেয়া সুলতানা লিজা।

প্রথম বিজয়ী পেলেন ৫০ হাজার টাকা, দ্বিতীয় জন ৩০ হাজার টাকা এবং তৃতীয় জন পেলেন ২০ হাজার টাকা পুরস্কার। এ ছাড়া পুরস্কার হিসেবে ছিল উত্তরীয়, সম্মাননা ক্রেস্ট এবং সার্টিফিকেট।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং বক্তব্য দেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস ও এসিআই ফুডসের এমডি সৈয়দ আলমগীর, এসিআইয়ের বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন, আনন্দ আলোর সম্পাদক রেজানুর রহমান, বিচারকদের পক্ষে রন্ধনশিল্পী কেকা ফেরদৌসী, শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম ও নারী উদ্যোক্তা কণা রেজা।

অনুষ্ঠানে জানানো হয়, সারা দেশ থেকে হাজার হাজার প্রতিযোগী থেকে ৩৭ জনকে নিয়ে গত ১৮ এপ্রিল চ্যানেল আইয়ের ছাদবারান্দায় প্রতিযোগীরা তাঁদের তৈরি করা ভর্তা পরিবেশন করেন, যা থেকে বিচারকদের রায়ে সেরা পাঁচ প্রতিযোগী কক্সবাজারের গালা রাউন্ডে অংশ নেওয়ার সুযোগ পান।

 


মন্তব্য