kalerkantho

করপোরেট কর্নার

১৩ জুন, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ও হেড অব আইসিসিবি, ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা, জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এবং হেড অব অ্যাকাউন্টস ও ফাইন্যান্স, ইউডাব্লিউপিডি, বিসিডিএল মো. ইমরুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।
ছবি : কালের কণ্ঠ

 

ঢাকা ব্যাংক : ঢাকা ব্যাংক ও বিকাশের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ঢাকা ব্যাংকের করপোরেট অফিসে চুক্তি স্বাক্ষর করেন ব্যাংকের করপোরেট ব্যাংকিংয়ের প্রধান এবং এসইভিপি মো. জিয়াউর রহমান এবং বিকাশের চিফ ফিন্যানশিয়াল অফিসার মহিউদ্দিন মোহাম্মদ রাগির। সংবাদ বিজ্ঞপ্তি।

 

জনতা ব্যাংক : জনতা ব্যাংক রংপুর বিভাগ সমিতি ঢাকার উদ্যোগে সম্প্রতি রাজধানীর একটি রেস্টুরেন্টে প্রীতি সম্মিলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জনতা ব্যাংকের সিইও ও এমডি মো. আব্দুছ ছালাম আজাদ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

এনআরবি ব্যাংক : এনআরবি ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক সাদউদ্দিন আহমেদ সম্প্রতি গাজীপুরের বড়ইবাড়ী বাজারে এনআরবি ব্যাংকের দ্বিতীয় এজেন্ট আউটলেট উদ্বোধন করেছেন। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ২ নম্বর চাপাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুজ্জামান সেতু, ব্যাংকের করপোরেট ব্যাংকিং বিভাগের প্রধান এ কে এম কামাল উদ্দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

সনি-র‌্যাংগ্স : সনি-র‌্যাংগ্স লালমাটিয়া শোরুম প্রাঙ্গণে গতকাল স্ট্রাইক গোল প্রমোশনের পাঁচটি টয়োটা গাড়ির প্রথমটি এক ভাগ্যবান বিজয়ীর কাছে হস্তান্তর করা হয়েছে। র‌্যাংগস্ গ্রুপের চেয়ারম্যান আকতার হোসেন এই প্রথম গাড়িটির ভাগ্যবান বিজয়ী নাসিফ করিমের কাছে হস্তান্তর করেন। অন্যদের মধ্যে জেনারেল ম্যানেজার, মার্কেটিং অ্যান্ড সেল্স তানভীর হোসেন, সিনিয়র মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ জানে আলমসহ র‌্যাংগ্স ইলেকট্রনিকসের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন


মন্তব্য