kalerkantho

করপোরেট কর্নার

১৪ জুন, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

সভা : রাশিয়ার সঙ্গে বাংলাদেশের আন্ত ব্যাংকিং সমস্যার সমাধানে বাংলাদেশ ব্যাংকের সহায়তা চেয়েছে কমনওয়েলথ অব ইনডিপেনডেন্ট স্টেটস-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (সিআইএস-বিসিসিআই)। বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরের সঙ্গে সিআইএস-বিসিসিআই প্রতিনিধি দলের এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।


 

ট্রাস্ট ব্যাংক : ট্রাস্ট ব্যাংক টি-ক্যাশের মাধ্যমে টিউশন ফি কালেকশন এবং অন্যান্য আর্থিক সেবা প্রদানের জন্য শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সঙ্গে একটি সমঝোতা চুক্তি করেছে। ব্যাংকের বিজনেস হেড আহসান জামান চৌধুরী ও কলেজের অধ্যক্ষ মিসেস নুর নাহার ইয়াসমিন চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


 

প্রিমিয়ার ব্যাংক : ঈদের আনন্দ হোক সবার—এই স্লোগানে ঈদের খুশি সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ছড়িয়ে দিতে প্রিমিয়ার ব্যাংক শুরু করল ব্যতিক্রমী এক ঈদ ক্যাম্পেইন। সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের উপদেষ্টা মুহম্মদ আলী, এমডি এম রিয়াজুল করিম, এএমডি আব্দুল জব্বার চৌধুরী এবং গোলাম আউলিয়া। সংবাদ বিজ্ঞপ্তি।


 

শাহ্জালাল ইসলামী ব্যাংক : শাহ্জালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখা সম্প্রতি হোটেল সিটি ইন খুলনায় গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে। অনুষ্ঠানে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক ও শাহ্জালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান প্রধান অতিথি ছিলেন এবং ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী সভাপতিত্ব করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 


মন্তব্য