kalerkantho


রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব এক্সপো শুরু

পণ্যে ক্যাশব্যাক অফার

নিজস্ব প্রতিবেদক   

১৩ জুলাই, ২০১৮ ০০:০০



রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব এক্সপো শুরু

রাজধানীতে শুরু হয়েছে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা ২০১৮। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া এ মেলা চলবে ১৪ জুলাই পর্যন্ত। এক্সপো মেকার এই মেলার আয়োজক। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এক্সপো চলবে। এতে প্রবেশ ফি ২০ টাকা। তবে শিক্ষার্থীরা পরিচয়পত্র প্রদর্শন করে বিনা মূল্যে প্রবেশ করতে পারবেন।

গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা শুরু হয়। মেলায় উপচে পড়া ভিড় লক্ষ করা যায়। সরেজমিনে ঘুরে দেখা যায়, এবারের এক্সপোতে টেকনো মোবাইল কিনলেই রয়েছে ক্যাশব্যাক, ডিসকাউন্টসহ নানা ধরনের অফার। সিম্ফনি মোবাইলে রয়েছে ৫ শতাংশ ছাড়। হুয়াওয়ে স্মার্টফোন কেনাকাটায় পাওয়া যাচ্ছে নানা উপহার ও ছাড়। এ ছাড়া স্মার্টফোনে ৭ থেকে ২৩ শতাংশ এবং ট্যাবে ৭ থেকে ৪৩ শতাংশ ছাড় রয়েছে।

এক্সপোতে অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান। ব্র্যান্ডগুলো বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাকসেসরিজও।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারছেন।



মন্তব্য