kalerkantho


এসএমই উদ্যোক্তাদের জন্য এলো ওয়ান কার্ড

বাণিজ্য ডেস্ক   

১৩ জুলাই, ২০১৮ ০০:০০



এসএমই উদ্যোক্তাদের বিশেষ সেবা ও ট্যারিফ প্রদানের লক্ষ্য নিয়ে দেশের বিভিন্ন খাতের ৯টি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান যৌথভাবে উদ্বোধন করেছে ‘ওয়ান’ প্ল্যাটফর্ম।

সম্প্রতি রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক অনুষ্ঠানে প্ল্যাটফর্মের ব্যাংকিং ও ফিন্যানশিয়াল পার্টনার ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ‘ওয়ান কার্ড’ উদ্বোধন করেছে। এটি একটি আইডি হিসেবে কাজ করবে। ব্যাংকিং সুবিধা যুক্ত কার্ডটির মাধ্যমে এসএমই গ্রাহকরা পার্টনার থেকে প্রদত্ত বিভিন্ন সেবা ও সুবিধা লাভ করবেন।

ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার অনুষ্ঠানে বলেন, ‘ইবিএল সর্বদাই গ্রাহকদের ব্যবসায় ভ্যালু অ্যাড করার প্রচেষ্টায় নিয়োজিত। ওয়ান প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা তাদের সঠিক ব্যাংকিং সহযোগিতা ও বিশেষ সুবিধা দিতে সক্ষম হব। এটি শুধু একটি আইডি কার্ডই নয় বরং বিশেষ ফিচার সংবলিত একটি ডুয়াল কারেন্সি আন্তর্জাতিক প্রিপেইড মাস্টারকার্ড।’

উদ্ভাবনী এই উদ্যোগে পার্টনার হিসেবে যুক্ত হয়েছে ডিএইচএল এক্সপ্রেস বাংলাদেশ, গ্রামীণফোন, ইবিএল, দি ডেইলি স্টার, গ্রিন ডেল্টা ইনস্যুরেন্স, হাতিল, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড, ইস্পাহানি গ্রুপ, টিভিএস মোটরস।

ডিএইচএল এক্সপ্রেসের কান্ট্রি ম্যানেজার মো. মিরাজুল হক তাঁর বক্তব্যে এসএমইর গুরুত্ব তুলে ধরেন।



মন্তব্য