kalerkantho


প্রতিবাদ করায় তিতুমীরের ছাত্রকে বাসচাপায় হত্যা!

নিজস্ব প্রতিবেদক   

৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



প্রতিবাদ করায় তিতুমীরের ছাত্রকে বাসচাপায় হত্যা!

রাজধানীর মহাখালীর আমতলী এলাকায় তিতুমীর কলেজের এক ছাত্রকে বাসচাপায় হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরো এক ছাত্র আহত হয়েছেন। তাঁকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ছাত্রের নাম শাকিল শেখ (২১)। তিনি তিতুমীর কলেজের অ্যাকাউন্টিংয়ের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তাঁর বাবার নাম আক্কাস আলী।  গ্রামের বাড়ি রাজবাড়ী।

একই ঘটনায় আহত হয়েছেন একই কলেজের ছাত্র মোহাম্মদ রায়হান (২৩)। পায়ে গুরুতর জখম অবস্থায় তাঁকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রায়হান জানান, সন্ধ্যায় তাঁরা চার বন্ধু আমতলী এলাকায় রাস্তা পারাপারের সময় কলেরা হাসপাতালের একটি বাস তাঁদের ধাক্কা দেয়। এ সময় তাঁরা বাসটি ধরার চেষ্টা করে এগিয়ে যান। একপর্যায়ে শাকিল ও রায়হান বাসে উঠে পড়লে হেলপার তাঁদের ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। ওই সময় চালক শাকিলের শরীরের ওপর দিয়ে বাসটির সামনের চাকা উঠিয়ে দেয়। এতে মাথায় আঘাত পেয়ে শাকিল মারা যান।

এ ঘটনায় বাসটিকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বনানী থানার এসআই মিজানুর রহমান। তিনি বলেন, ঘটনার পর বাসটি রাস্তায় দাঁড় করে রেখে চালক পালিয়ে যায়। চালককে ধরার চেষ্টা চলছে। পুলিশ জানায়, নিহত রায়হানের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।


মন্তব্য