kalerkantho


কক্সবাজারে মর্মস্পর্শী ঘটনা

স্ত্রী, দুই শিশুসন্ত্তানকে খুন করে নিজেও মরলেন

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



স্ত্রী, দুই শিশুসন্ত্তানকে খুন করে নিজেও মরলেন

ছবিঃ কালের কণ্ঠ

কক্সবাজার শহরের বৌদ্ধমন্দির সড়কের গোলদীঘিরপাড় এলাকার এক বাসা থেকে দুই শিশু এবং তাদের মা ও বাবার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লাশ চারটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ঘটনাটিকে হত্যার পর গৃহকর্তার আত্মহত্যা বলে ধারণা করা হয়েছে। এর পেছনের রহস্য পুলিশ বা প্রতিবেশী কেউই তাৎক্ষণিক অনুমান করতে পারেনি।

সদর থানার ওসি রণজিৎ বড়ুয়া কালের কণ্ঠকে জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘরের ভেতরে এলাকার প্রয়াত ননী গোপালের ছেলে সুমন চৌধুরীর (৪০) ঝুলন্ত লাশ পায়। এ সময় তাঁর স্ত্রী বেবী চৌধুরী (৩০), পাঁচ বছরের মেয়ে জ্যোতি চৌধুরী ও তিন বছরের মেয়ে অবন্তিকা চৌধুরীর নিথর দেহ বিছানায় পড়ে ছিল। ওসি জানান, প্রাথমিক দৃষ্টিতে মনে হয়েছে, দুই মেয়ে ও স্ত্রীকে বিষ পান করিয়ে হত্যার পর সুমন চৌধুরী নিজে সিলিং ফ্যানে রশি দিয়ে ফাঁস লাগিয়েছেন। ময়নাতদন্তে বিষয়টি আরো স্পষ্ট হবে।

সুমনের প্রতিবেশী কক্সবাজার পৌরসভার কাউন্সিলর রাজবিহারী দাশ জানান, তিনি জেনেছেন দুপুর ২টার দিকে খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। সন্ধ্যা হয়ে গেলেও বাসার ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে দরজা ধাক্কা দেয় প্রতিবেশীরা। কেউ খুলছে না দেখে থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে মা ও দুই মেয়ের নিথর দেহ বিছানায় শোয়া অবস্থায় এবং সুমন চৌধুরীকে রশিতে ঝুলন্ত অবস্থায় পায়।


মন্তব্য