kalerkantho

শোক

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



বুলবুল চৌধুরী

রাজশাহী মেট্রোপলিটন প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সাবেক ব্যুরোপ্রধান জ্যেষ্ঠ সাংবাদিক বুলবুল চৌধুরী (৬০) গতকাল বুধবার বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুলবুল চৌধুরীর প্রথম জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে আজ বৃহস্পতিবার সকাল ৭টায় নগরীর ভদ্রা জামে মসজিদ চত্বরে। এরপর নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে দ্বিতীয় জানাজা শেষে লাশ হেতেম খাঁ কবরস্থানে দাফন করার কথা রয়েছে। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী।

 

নাজমা আহমেদ

কালের কণ্ঠ ও সময় টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি ফারুক আহমেদের জেঠি শাশুড়ি এবং সাতক্ষীরা জেলা প্রশাসক (ডিসি) আবুল কাশেম মো. মহিউদ্দিনের শাশুড়ি নাজমা আহমেদ (৬৫) মঙ্গলবার রাতে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সকালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মীরগঞ্জ গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তিনি স্বামী, এক ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। লক্ষ্মীপুর প্রতিনিধি।

 

মুক্তিযোদ্ধা মো. মোস্তফা

ভোলার বোরহানউদ্দিন পৌরসভার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তফা (৬৭) মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি তিন ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

উপজেলার টবগী ইউনিয়নের মাতবর বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা শেষে তাঁর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। ভোলা প্রতিনিধি।

 

রফিকুল ইসলাম চৌধুরী

চট্টগ্রাম-১৪ সংসদীয় আসনের সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম চৌধুরীর বড় ভাই, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ রফিকুল ইসলাম চৌধুরী (৭২) গতকাল ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, তিন পুত্র, এক কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় মরহুমের জানাজা কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য