kalerkantho


বরিশালে ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে আহত ৭

বরিশাল অফিস   

১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০



বরিশালে ছাত্রলীগ ও ছাত্রদলের কর্মীদের মধ্যে সংঘর্ষে সাতজন আহত হয়েছে। সোমবার রাত ১০টায় নগরের বৈদ্যপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে।

আহতদের বরিশাল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বিএম কলেজ ও বৈদ্যপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএম কলেজ ছাত্রলীগ শাখার কর্মী খায়রুল ইসলাম সৈকতের সঙ্গে একই কলেজের ছাত্রদলকর্মী সাকিব মল্লিক রাতুলের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। সোমবার রাতে বৈদ্যপাড়া এলাকার প্রধান সড়কে দুই পক্ষ মুখোমুখি হলে তাদের মধ্যে প্রথমে বাগিবতণ্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময়ে উভয় পক্ষ লাঠিসোঁটা ও দেশি অস্ত্র নিয়ে প্রতিপক্ষকে আক্রমণ করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। ওই ঘটনায় দুই পক্ষের সাতজন আহত হয়েছে। আহতদের রাতেই বরিশাল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন বলেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র ছাত্রলীগ ও ছাত্রদলের দুই পক্ষের কর্মীদের মারামারির ঘটনা ঘটে।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই ঘটনায় কোনো পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়নি। এ ছাড়া ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য