kalerkantho


‘এই ছিনতাইকারীকে ধরিয়ে দিন’

নিজস্ব প্রতিবেদক   

১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০



‘এই ছিনতাইকারীকে ধরিয়ে দিন’

এটিএম বুথে টাকা তুলতে ঢুকছে এক যুবক। কার্ড দিয়ে সেখান থেকে ২৫ হাজার টাকা তুলে নেওয়ার ফাঁকে ক্লোজড সার্কিট (সিসি) টিভি ক্যামেরার দিকে বারবার তাকাচ্ছিল সে।

কেউ তাকে দেখছে কি না যেন সেটা বোঝার চেষ্টা করছে সে! এরপর দ্রুত টাকা তুলে বের হয়ে যায় ওই যুবক।

রাজধানীর রমনা এলাকার নয়াটোলায় ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম বুথে এভাবেই সিসি ক্যামেরায় ধরা এ যুবকটি ছিনতাইকারী বলে শনাক্ত করেছে পুলিশ। গত ১ অক্টোবর এক কলেজ কর্মকর্তার এটিএম কার্ড ছিনতাই করে বুথে ঢুকে টাকা তুলে নেয় সে। সেই ফুটেজটি এখন পুলিশের হাতে। তবে তার পরিচয় জানা সম্ভব হয়নি।

গতকাল মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) নিউজ পোর্টাল ডিএমপি নিউজ-এ বুথের ছবি প্রকাশ করে বলা হয়েছে, যুবকটি ছিনতাইকারী। তাকে ধরিয়ে দেওয়ার জন্য আহ্বান জানিয়ে ডিএমপি নিউজে বলা হয়েছে, ‘মামলার সুষ্ঠু তদন্ত ও বিচারের জন্য উক্ত প্রদর্শিত ব্যক্তির সন্ধান জানা একান্ত প্রয়োজন। যদি কেউ উক্ত ব্যক্তির সন্ধান জেনে থাকেন তাহলে রমনা থানার অফিসার ইনচার্জের ০১৭১৩৩৭৩১২৫ এই নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছে ডিএমপি। ’

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, ১ অক্টোবর রাত ৮টার দিকে  একটি বেসরকারি কলেজের কর্মকর্তা রাশেদ মিয়া অটোরিকশায় করে আসছিলেন।

মগবাজারের রেলগেট মোড়ে নির্মাণাধীন ইত্তেফাক ভবনের সামনে হাতিরঝিল রাস্তায় ছবিতে প্রদর্শিত ব্যক্তি ও তার সহযোগীরা অটোরিকশাটি থামায়। এ সময় তাদের হাতে ওয়্যারলেস সেট ছিল। রাশেদ আটোরিকশা  থেকে নামলে দুজন তাঁকে জোর করে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসে তোলে।


মন্তব্য