kalerkantho


টাঙ্গাইলে এবার আ. লীগের মনোনয়ন চাইলেন মিরন

টাঙ্গাইল প্রতিনিধি   

১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে দলীয় মনোনয়ন চেয়েছেন। গতকাল রবিবার দুপুরে টাঙ্গাইল পৌরসভার সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। এর আগে গত মঙ্গলবার টাঙ্গাইল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চান নাহার আহমেদ।

সম্মেলনে লিখিত বক্তব্যে জামিলুর রহমান মিরন বলেন, ‘টাঙ্গাইলের জনগণ আমাকে তিনবার ভোট দিয়ে পৌরসভার মেয়র বানিয়েছেন। তখন এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে নৌকার প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনকল্যাণকর, জনবান্ধব, জনমুখী ও কর্মীবান্ধব দলীয় প্রার্থীর সন্ধান করছেন। বিষয়টি বিবেচনা করে সাধারণ জনতা ও দলের তৃণমূলের নেতাকর্মীরা আমাকে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য উৎসাহ ও অনুপ্রেরণা দিয়েছে।’ তবে দল তাঁকে মনোনয়ন না দিলে স্বতন্ত্র বা বিদ্রোহী প্রার্থী হবেন না বলে সংবাদ সম্মেলনে জানান জামিলুর রহমান মিরন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি এম রকিব শামীম, আনিছুর রহমান, দলের সাংস্কৃতিক সম্পাদক এলেন মল্লিক, সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান খান সোহেল, মু্ক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক আব্দুর রউফ রোকন, মহিলাবিষয়ক সম্পাদক জেবুন্নেছা চায়না, প্রচার সম্পাদক আলমগীর হোসেন তালুকদার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফসহ যুবলীগ, ছাত্রলীগের নেতারা।

 


মন্তব্য