kalerkantho


এসবির কর্মকর্তা কর্মচারীদের কৃতী সন্তানদের সম্মাননা

নিজস্ব প্রতিবেদক   

১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



পুলিশের বিশেষ শাখা স্পেশাল ব্রাঞ্চে (এসবি) কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের কৃতী সন্তানদের সম্মাননা দেওয়া হয়েছে। গত শনিবার এসবির মাল্টিপারপাস হলে আয়োজিত অনুষ্ঠানে পিইসি, জেএসসি, কোরআনে হাফিজ, এসএসসি, এইচএসসি, অনার্স ও মাস্টার্স পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে—এমন ৩৬৯ জন কৃতী ছাত্র-ছাত্রীকে সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে এসবির প্রধান পুলিশের অতিরিক্ত আইজি মোহাম্মদ জাবেদ পাটোয়ারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজির সহধর্মিণী মিসেস হাবিবা হোসেন ও পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজি (এইচআরএম) মীর শহিদুল ইসলাম। ছাত্র-ছাত্রীদের ভবিষ্যতে অনুপ্রেরণা জোগানোর উদ্দেশ্যেই এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে এসবি প্রধান জাবেদ পাটোয়ারী জানান।

অনুষ্ঠানে পিইসির ১৪০ জন, জেএসসির ৯৫ জন, এসএসসির ৮১ জন, কোরআনে হাফিজ তিনজন, এইচএসসির ৩১ জন ও অনার্স-মাস্টার্সের ১৯ জনকে সংবর্ধিত করা হয়। সম্মাননা অনুষ্ঠানে প্রত্যেক কৃতী ছাত্র-ছাত্রীকে একটি ক্রেস্ট, একটি সার্টিফিকেট ও মেধা বৃত্তি হিসেবে পাঁচ হাজার টাকার প্রাইজ বন্ড প্রদান করা হয়। এ ছাড়া অনুষ্ঠানে এসবি কর্তৃক ‘অরুণসারথি’ নামে একটি ম্যাগাজিন প্রকাশ করা হয়। অনুষ্ঠানের শেষাংশে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 


মন্তব্য