kalerkantho


ব্যবসায়ীর অর্ধকোটি টাকা লুটের ঘটনায় গ্রেপ্তার ৪

১৩ লাখ টাকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   

৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০



পুরান ঢাকায় স্বর্ণ ব্যবসায়ীর অর্ধকোটি টাকা লুটের ঘটনায় পুলিশ চার আসামিকে গ্রেপ্তার করেছে। তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে ১৩ লাখ টাকা। গ্রেপ্তারকৃত মাসুদ গাজী, ইদ্রিস বাবু ফরাজী, ফারুক আহমেদ ও মোহাম্মদ আসাদ পেশাদার ডাকাত বলে জানিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে গতকাল মঙ্গলবার এক ব্রিফিংয়ে ডিবির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন জানান, গ্রেপ্তার করা আসামিরা জিজ্ঞাসাবাদে স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৫২ লাখ টাকা ডাকাতির কথা স্বীকার করেছে। গত ১৪ ডিসেম্বর কোতোয়ালি থানাধীন রায় সাহেব বাজার এলাকায় পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে স্বর্ণ ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে ৫১ লাখ ৬৭ হাজার টাকা নিয়ে যায়। এ বিষয়ে ব্যবসায়ী মোহাম্মদ দুদু কোতোয়ালি থানায় মামলা করেন। মামলাটির তদন্ত একপর্যায়ে ডিবিতে স্থানান্তর করা হয়।

পুলিশ জানায়, গোয়েন্দা পুলিশের টিম গত রবি ও সোমবার পুরান ঢাকার কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে চার ডাকাতকে গ্রেপ্তার করে। তাদের মধ্যে মাসুদ গাজীর হেফাজত থেকে দুই লাখ টাকা উদ্ধার করা হয়। পরে অন্যদের কাছ থেকে ১১ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যে বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।


মন্তব্য