kalerkantho


সোনারগাঁয় যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জে নানি-নাতি, গাজীপুরে যুবক কেরানীগঞ্জে তরুণীর লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের পাঁচ দিন ও থানায় জিডি করার এক দিন পর গতকাল বৃহস্পতিবার তালাবদ্ধ ঘর থেকে নানি ও নাতির লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁরা খুন হয়ে থাকতে পারেন বলে পুলিশের ধারণা। একই জেলার সোনারগাঁয় গত বুধবার রাতে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল গাজীপুরে অজ্ঞাতপরিচয় যুবকের ও কেরানীগঞ্জে অজ্ঞাতপরিচয় তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

নারায়ণগঞ্জ : মহানগরের সিদ্ধিরগঞ্জে নিহতরা হলেন কুমিল্লা জেলার মৃত আব্দুর রহিমের স্ত্রী পারভীন আক্তার (৫০) ও তাঁর নাতি মেহেদী হাসান (৯)। এ ঘটনায় পুলিশ মেহেদীর বাবা নবী আউয়ালকে আটক করেছে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নাছির উদ্দিন জানান, পারভীন আক্তারের বাড়ি কুমিল্লায় হলেও তিনি মেয়ে শিল্পী আক্তার সংযুক্ত আরব আমিরাতে থাকায় নাতি, নাতনি ও মেয়ের জামাই নবী আউয়ালকে নিয়ে সিদ্ধিরগঞ্জের পাইনাদী মধ্যপাড়ার ইতালিপ্রবাসী তোফাজ্জল হোসেনের বাড়িতে ভাড়ায় বাস করতেন। এর মধ্যে নাতনি কুমিল্লার বাড়িতে চলে যায়। ৩০ ডিসেম্বর সকাল থেকে পারভীন ও মেহেদী নিখোঁজ বলে মেহেদীর বাবা আউয়াল বুধবার সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ওই বাড়ির তালাবদ্ধ ঘর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে জানালে তালা ভেঙে লাশ দুটি উদ্ধার করে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পাঁচ-ছয় দিন আগে দুজনকে হত্যা করে তালাবদ্ধ ঘরে রাখা হয়।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : উপজেলার কান্দারগাঁও গ্রামে বুধবার রাতে দুর্বৃত্তরা পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে যুবক মোহাম্মদ আলীকে। তিনি পিরোজপুর ইউনিয়নের পশ্চিম কান্দারগাঁও গ্রামের আরজান আলীর ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মোশারফ হোসেন ও তাঁর সহযোগী জসিম মিয়া, হামিদ মিয়া, হাবিবুর রহমান, শহিদুল্লাহ ও শামিম সরকারকে আটক করেছে পুলিশ। আলীর বিরুদ্ধে থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গতকাল বিকেলে থানাহাজতে আটক মোশারফ হোসেনের সঙ্গে কথা হয়। তিনি বলেন, তিনি আলীর হত্যার বিষয়ে কিছুই জানেন না। মিথ্যা মামলায় ফাঁসানোর জন্য একটি পক্ষ তাঁর বিরুদ্ধে চক্রান্ত করছে। আলীর পরিবারের দাবি, তাঁকে পরিকল্পিতভাবে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

গাজীপুর : মহানগরের বাসন এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের পয়োনিষ্কাশনের ড্রেন থেকে গতকাল সকালে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর। পরনে জিন্সের প্যান্ট, কালো জ্যাকেট ও টিয়া রঙের গেঞ্জি রয়েছে। জয়দেবপুর থানার এসআই মো. সাদেকুর রহমান ও স্থানীয়রা জানান, নিহতের মুখমণ্ডলে আঘাতের চিহ্ন রয়েছে।

কেরানীগঞ্জ (ঢাকা) : কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া ইউনিয়নের মুন্সি নোয়াদ্দা গ্রামের বিল থেকে গতকাল দুপুরে অজ্ঞাতপরিচয় তরুণীর (১৯) লাশ উদ্ধার করে পুলিশ। কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. শাহ আলম জানান, গতকাল সকালে ওই বিলে কাজ করতে যান কয়েকজন কৃষক। তাঁরা বিলের মাঝে নির্জন স্থান একটি মেহগনি গাছে হলুদ ওড়না দিয়ে বাঁধা অবস্থায় এক তরুণীর লাশ দেখতে পান। তাঁরা গ্রামে ফিরে বিষয়টি গ্রামবাসী ও থানাকে জানান।


মন্তব্য