kalerkantho


বরিশালে ইউপি কার্যালয়ে যুবকের লাশ

বরিশাল অফিস   

৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বরিশালের মেহেন্দিগঞ্জের শ্রীপুর ইউনিয়ন পরিষদ থেকে শিকলে বাঁধা এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ ওই লাশ উদ্ধার করে। নিহত যুবক মো. ইয়াসিন আলী ফরাজী বরিশাল সদরের শায়েস্তাবাদ ইউনিয়নের পানবাড়ী গ্রামের সুলতান ফরাজীর ছেলে ও মেহেন্দিগঞ্জের লড়াইপুর গুচ্ছগ্রামের একটি পোল্ট্রি খামারের শ্রমিক।

এর আগে মঙ্গলবার ভোরে স্থানীয় লড়াইচরের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়া এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় স্থানীয়রা ইয়াসিনকে আটক করে। পরে স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কবিরের কাছে হস্তান্তর করলে ইয়াসিনকে তিনি শ্রীপুরে নিয়ে আসেন। সেখানে ইউপি সদস্য হাফেজ খান, সালাম হাওলাদার ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্যের স্বামী আমীর আলী গাজীর মধ্যস্থতায় তাঁদের বিয়ের সিদ্ধান্ত হয়। এ সময় ইয়াসিনের মা-বাবাকে খবর দিয়ে বুধবার সন্ধ্যায় ইয়াসিনকে গ্রাম পুলিশ ফকরুল ইসলামের জিম্মায় রাখা হয়।

পরদিন বৃহস্পতিবার ফকরুল ইউনিয়ন পরিষদের একটি কক্ষে ইয়াসিনকে খুঁটির সঙ্গে শিকল দিয়ে বেঁধে কক্ষের দরজা-জানালা বন্ধ করে চলে যান। পরে বিকেলে ফকরুল তালা খুলে ওই কক্ষে গিয়ে ইয়াসিনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। বাজারের চায়ের দোকানি ওয়াহিদুল আসলাম বলেন, ‘সকালে ফকরুল ও ইয়াসিন আমার দোকানে চা-বিস্কুট খেয়েছে। পরে বিকেলে শুনি ছেলেটি নাকি গলায় শিকল পেঁচিয়ে আত্মহত্যা করেছে।’


মন্তব্য