kalerkantho


চট্টগ্রামে মহিউদ্দিন চৌধুরীর শোক সভা ১৪ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র সদ্য প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর শোকসভা আগামী ১৪ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নগরীর লালদীঘি মাঠে অনুষ্ঠেয় ওই শোকসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ বিভিন্ন মন্ত্রী, এমপি ও দলের নেতারা উপস্থিত থাকবেন।

গতকাল রবিবার সন্ধ্যায় নগর ভবনে সিটি মেয়র দপ্তরে চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। চট্টগ্রামের ওই তিন সাংগঠনিক জেলা যৌথভাবে এ শোকসভার আয়োজন করে। ওই দিন দুপুর ২টায় সভা শুরু হবে।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক রাষ্ট্রদূত নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথসভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

গতকালের সভায় ১৪ জানুয়ারির শোকসভা সফল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের আওতাধীন থানা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায় থেকে সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকের অংশগ্রহণ নিশ্চিত করতে সংশ্লিষ্ট কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের প্রতি আহ্বান জানানো হয়েছে।


মন্তব্য