kalerkantho


ইতালি থেকে ফেরার পথে তরুণ নিখোঁজ!

নিজস্ব প্রতিবেদক   

৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ইতালি থেকে ফেরার পথে তরুণ নিখোঁজ!

ইতালি থেকে দেশের উদ্দেশে যাত্রা করলেও এখন খোঁজ মিলছে না মো. জাহাঙ্গীর হোসেন (বাবলু) নামক একজন প্রবাসী তরুণের। তাঁর গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায়।

বাবলুর বাবা হাজি আব্দুল হাছিব কালের কণ্ঠকে জানান, বাবলু ৫ জানুয়ারি ইতালির ভেনিস শহর থেকে এমিরেট এয়ারলাইনসের ইকে ৫৮২ ফ্লাইটে যাত্রা শুরু করেন। দুবাই হয়ে পরদিন ৬ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় তাঁর ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছার কথা ছিল। তারপর বাংলাদেশ বিমানের অভ্যন্তরীণ ফ্লাইটে তাঁর সিলেটে পৌঁছার কথা ছিল। বাবলু দুবাই পৌঁছে বাবার সঙ্গে ফোনে কথাও বলেছিলেন। আব্দুল হাছিব জানান, এরপর থেকে আর তাঁর কোনো খোঁজ পাচ্ছে না পরিবার।

স্বজনরা অভিযোগ করে, রবিবার বাবলুর নিখোঁজের ব্যাপারে শাহজালাল বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে পুলিশ তা গ্রহণ করেনি। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, এমিরেট এয়ারলাইনসের যাত্রী তালিকায় বাবলুর নাম থাকলে এবং সেটা দেখানো হলে জিডি নেওয়া হবে।

এদিকে গতকাল সোমবার রাতে একজন রাজনৈতিক নেতার হস্তক্ষেপে বিমানবন্দর থানা নিখোঁজের ব্যাপারে সাধারণ ডায়েরি গ্রহণ করেছে বলে জানা গেছে। এ ব্যাপারে কালের কণ্ঠ’র পক্ষ থেকে এমিরেট এয়ারলাইনসের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও কোনো তথ্য জানাতে পারেনি। তাদের পরামর্শমতো ওই যাত্রীর টিকিটের ফটোকপি ই-মেইল করা হয়েছে।


মন্তব্য