kalerkantho


বসুন্ধরা আদ্-দ্বীন মেডিক্যাল কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   

১০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বসুন্ধরা আদ্-দ্বীন মেডিক্যাল কলেজের চতুর্থ ব্যাচের নবীনবরণ গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। বসুন্ধরা রিভারভিউ প্রকল্প এলাকায় অবস্থিত কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন। নবীন শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ‘ভালো মানুষ হতে হলে ভালো মানের শিক্ষার প্রয়োজন। আর ভালো শিক্ষা অর্জনের মাধ্যমে প্রত্যেক মানুষ অহংকার থেকে দূরে থাকা শিখতে পারে। শিক্ষার্থীদের অহংকারমুক্ত থেকে মানুষের মতো মানুষ হওয়ার জন্য নিজেদের মনোনিবেশ করতে হবে।’ একই সঙ্গে মানবসেবা ও দেশের উন্নয়নে নিজেদের নিয়োজিত করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বসুন্ধরা রিভারভিউ প্রকল্পের প্রধান মেজর (অব.) মোহসিনুল করীম বলেন, ‘বসুন্ধরা গ্রুপ সব সময়ই দেশ ও মানুষের কল্যাণে কাজ করে চলছে। এরই ধারাবাহিকতায় আদ্-দ্বীন ফাউন্ডেশনের সঙ্গে প্রতিষ্ঠা করা হয়েছে বসুন্ধরা আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। এই শিক্ষাপ্রতিষ্ঠানটি উন্নতমানের শিক্ষার পরিবেশ ও সার্বিক ব্যবস্থাপনা নিশ্চিত করেছে।’

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের পরিচালক (মেডিক্যাল কলেজ) ডা. তরিকুল ইসলাম, আদ্-দ্বীন হাসপাতালের পরিচালক (মগবাজার শাখা) ডা. নাহিদ ইয়াসমিন, বসুন্ধরা আদ্-দ্বীন মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার  জেনারেল (অব.) মো. আব্দুল করীম খান।


মন্তব্য