kalerkantho


আইনমন্ত্রীর এপিএসকে ঘুষ সাধার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেপ্তার ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হকের সহকারী একান্ত সচিবকে (এপিএস) ঘুষ সাধার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় হেলাল মিয়া নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার গাঙ্গাইল গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। হেলাল ওই গ্রামের রজব আলীর ছেলে।

আখাউড়া থানার ওসি মো. মোশারফ হোসেন তরফদার জানান, এপিএস রাশেদুল কাওছার ভূঁইয়া জীবনের কাছ থেকে অভিযোগ পেয়ে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযোগ সূত্রে জানা যায়, নিকটাত্মীয় কসবার মজলিশপুর গ্রামের জান্নাতুল নামের একজনকে পুলিশে চাকরি দেওয়ার ব্যবস্থা করার জন্য মন্ত্রীর এপিএস রাশেদুল কাওছারকে গতকাল সকালে ফোন করেন হেলাল মিয়া। কথাবার্তার একপর্যায়ে রাশেদুলকে ঘুষ দেওয়ার প্রস্তাব দেন তিনি। পরে রাশেদুল বিষয়টি পুলিশকে জানান।

প্রসঙ্গত, এর আগেও রাশেদুল কাওছারকে ঘুষ সাধার অভিযোগে কসবা ও আখাউড়ায় একাধিক মামলা হয়। এসব ঘটনায় পুলিশ একাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করে। আইনমন্ত্রীর আমলে কসবা-আখাউড়ায় ৭০০-এর বেশি যুবককে চাকরি দেওয়া হলেও কোনো ঘুষের লেনদেন হয়নি বলে এলাকায় আলোচনা রয়েছে।


মন্তব্য