kalerkantho


বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হবে : কাদের

নিজস্ব প্রতিবেদক   

১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হবে : কাদের

ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে উকিল নোটিশ পাঠানো হয়েছে সেটা ভুয়া ও মিথ্যা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এই ভুয়া ও মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য বিএনপিকেও পাল্টা উকিল নোটিশ দেওয়া হচ্ছে বলে জানান তিনি। গতকাল শুক্রবার রাজধানীর কমলাপুরে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের এ কথা জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিয়া পরিবারের যে দুর্নীতির কথা তুলে ধরেছেন, সেটা দেশি-বিদেশি গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে। এ তথ্যগুলো মিডিয়া দিয়েছে, এটা প্রমাণিত। এদের দুর্নীতির কেচ্ছা-কাহিনী রূপকথার গল্পকেও হার মানায়। প্রধানমন্ত্রীর সৎ সাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। এতে বিএনপি নেতাদের অন্তর্জ্বালা শুরু হয়ে গেছে।’ তিনি আরো বলেন, ‘ভুয়া ও মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য তাদেরও উকিল নোটিশ দেওয়া হচ্ছে। অপেক্ষা করুন।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে উকিল নোটিশ পাঠানো হয়। সৌদি আরবে খালেদা জিয়ার সম্পদ নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া সাম্প্রতিক বক্তব্যের জের ধরে ওই উকিল নোটিশ পাঠানো হয়েছিল।


মন্তব্য