kalerkantho


রাজশাহীতে ২৪ ভরি সোনাসহ গৃহকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



রাজশাহী থেকে চুরি হওয়া ২৪ ভরি সোনাসহ এক গৃহপরিচারিকাকে আটক করেছে পুলিশ। তার নাম ববিতা (৩০)। গতকাল শনিবার ভোর সাড়ে ৫টার দিকে নওগাঁর মহাদেবপুর এলাকা থেকে তাকে আটক করে বোয়ালিয়া থানা পুলিশ। সে নগরীর উপশহর নিউ মার্কেট এলাকার ব্যবসায়ী শমিউল আলম মানিকের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করত।

পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁর সূর্য নারায়ণপুর এলাকার বাসিন্দা ববিতা রাজশাহীতে ব্যবসায়ী শমিউল আলম মানিকের বাড়িতে কাজ করত। গত বৃহস্পতিবার দুপুরে মানিকের স্ত্রী তাঁর সন্তানকে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে আনতে যান। প্রতিদিনের মতো কাজ করতে আসে ববিতা। এরপর বাড়িতে কেউ না থাকার সুযোগে আলমারি খুলে অনুমানিক ৫০ ভরি সোনাসহ কিছু জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় সে। পরে মানিকের স্ত্রী বাসায় এসে জিনিসপত্র এলোমেলো দেখে তাঁর স্বামীকে জানান। অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। ঘটনার দিন বিকেলে বোয়ালিয়া থানায় একটি অভিযোগ করেন মানিক। অভিযোগের সময় তাঁরা অনুমানিক ৫০ ভরি সোনার কথা জানান। এ অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

শমিউল আলম মানিক বলেন, ‘অনুমান করা হচ্ছে ৫০ ভরি সোনা ছিল। এর মধ্যে একটা কানের দুল পাওয়া যাচ্ছে না। এ ছাড়া আরো ছোট ছোট সোনার জিনিসও পাওয়া যাচ্ছে না।’

বোয়ালিয়া থানার ওসি (তদন্ত) সেলিম বাদশা বলেন, ‘ববিতাকে ২৪ ভরি সোনাসহ আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য