kalerkantho


এবার নিখোঁজ শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী

নিজস্ব প্রতিবেদক   

২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



এবার নিখোঁজ শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী

নাসির উদ্দিন

রাজধানীর বনানী থেকে এবার নিখোঁজ হলেন নাসির উদ্দিন (৫৫) নামের শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী। গত বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে তিনি নিখোঁজ হন। নাসির শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী হিসেবে কর্মরত। এ ছাড়া তিনি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির মহাসচিব ও শিক্ষা মন্ত্রণালয় কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম সম্পাদক। এ ঘটনায় নিখোঁজের শ্বশুর আবদুল মান্নান খান বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে বলা হয়, নাসির উদ্দিন কনকর্ড লেকসিটির বৈকালী ভবনের ৬/এসবি-১/৩ ফ্ল্যাটে বসবাস করতেন। বৃহস্পতিবার সকালে তিনি বাসা থেকে বের হন। দুপুরে স্ত্রী নিশাত জাহানের সঙ্গে তাঁর মোবাইলে কথা হয়। বিকেল ৩টা থেকে তাঁর মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

নিখোঁজের স্বজন নাইম আহমেদ জুলহাস অভিযোগ করে বলেন, নাসির খিলক্ষেতে লেকসিটি কনকর্ড কো-অপারেটিভ সোসাইটি নামের একটি সংগঠনের সভাপতি। ওই এলাকার অননুমোদিত সংগঠন লেকসিটি কনকর্ড ম্যানেজমেন্ট সোসাইটির সভাপতি হলেন তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি দাবিদার কামরুজ্জামান মাহবুব। নাসির তাঁর সংগঠনের পক্ষে সেখানে একটি ক্লাব ও সুপারশপ গড়ে তোলেন। মাহবুব এসব মানতে পারছিলেন না। গত ১৬ ডিসেম্বর দলবল নিয়ে তিনি ক্লাবে নাসিরের লোকদের মারধর করেন। পরের দিন নাসিরকে ফোন করে দেখে নেওয়ার হুমকিও দেন।

বনানী থানার পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দিন রানা বলেন, নাসিরের পরিবার বলছে, বৃহস্পতিবার দুপুরে তিনি কর্মস্থলে যাওয়ার পথে বনানী নেমে তাঁর পরিচিত এক লোকের সঙ্গে দেখা করেন। এরপর থেকে তাঁর ফোন নম্বর বন্ধ পাওয়া যায়। অভিযোগ পেয়ে নিখোঁজের সর্বশেষ স্থান জানা গেছে। তাঁকে উদ্ধারের চেষ্টা চলছে। 


মন্তব্য