kalerkantho


সালিসের সময় মেম্বারের মারধর শ্রমিকের মৃত্যু

বরিশাল অফিস   

২১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বরিশালের বাকেরগঞ্জে সালিসের ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি নিহত হয়েছেন। তাঁর নাম তোফাজ্জেল হোসেন ওরফে জিতেন মল্লিক (৫৫); পেশায় নির্মাণ শ্রমিক (রাজমিস্ত্রি)। অভিযোগ অনুযায়ী, স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) লিটন সরদারের মারধরে তাঁর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টার দিকে উপজেলার মধ্যজিরাইল গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, জমিজমা নিয়ে জিতেন মল্লিকের সঙ্গে তাঁর চাচাতো ভাই কালাম মল্লিকের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গতকাল সকালে ওই বিরোধ নিয়ে সালিসে বসে উভয় পক্ষ। সেখানে উপস্থিত ছিলেন দুর্গাপাশা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য লিটন সরদারও। সালিসে জিতেন মল্লিক তাঁর পক্ষ থেকে ছয়জনকে সালিসদার হিসেবে নির্ধারণ করেন। কিন্তু লিটন সরদার সাতজন করার জন্য চাপ দেন। এ নিয়ে জিতেন মল্লিকের সঙ্গে ইউপি সদস্যের কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ইউপি সদস্য জিতেন মল্লিকের মুখমণ্ডলে কিল-ঘুষি মারতে শুরু করেন। এতে গুরুতর আহত হন জিতেন। এরপর দুপুর ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু হয় তাঁর।

বাকেরগঞ্জ থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, জিতেন মল্লিকের লাশ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


মন্তব্য