kalerkantho


শ্রীপুরে নিখোঁজের ১২ ঘণ্টা পর উদ্ধার যুবকের লাশ

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ১২ ঘণ্টা পর অটোরিকশাচালক এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার উত্তর পেলাইদ এলাকার দোখলা-শিমুলতলী সড়কের পাশে ঝোপের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

যাত্রীবেশে দুর্বৃৎত্তরা ওই যুবককে শ্বাসরোধে হত্যার পর মরদেহ ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।

নিহত যুবকের নাম আমিনুল ইসলাম (২২)। তিনি পাশের ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মাসকান্দা গ্রামের করম আলীর ছেলে। আমিনুল ছয় থেকে সাত বছর ধরে পাশের দক্ষিণ ধনুয়া এলাকার চান মিয়ার বাড়িতে সপরিবারে ভাড়ায় থেকে অটোরিকশা চালাতেন।

আমিনুল ইসলামের মা জিনুয়ারা বেগম জানান, গত সোমবার রাত ৯টার দিকে বাড়ির কাছ থেকে অজ্ঞাতপরিচয় দুই যাত্রী নিয়ে পাশের জৈনাবাজার যান তাঁর ছেলে। বাড়ি না ফেরায় রাতে খোঁজাখুঁজি করেও তাঁর ছেলের কোনো হদিস মেলেনি।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, গতকাল সকাল ৯টার দিকে পাশের উত্তর পেলাইদ এলাকার দোখলা-শিমুলতলী সড়কের পাশে ঝোপের ভেতর এক যুবকের মরদেহ দেখতে পায় পথচারীরা। খবর পেয়ে দুপুরে পুলিশ গলায় মাফলার পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করে। এ ছাড়া ওই যুবকের বুকে-পিঠে কালশিটে দাগ রয়েছে। খবর পেয়ে সন্ধ্যায় থানায় এসে মরদেহটি আমিনুল ইসলামের বলে শনাক্ত করেন তাঁর মা জিনুয়ারা বেগম।

এসআই মঞ্জুরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য রাতে আমিনুলের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় গতকাল রাত ১০টা পর্যন্ত মামলা হয়নি।


মন্তব্য