kalerkantho


হামদর্দের সিনিয়র পরিচালক হাকীম রফিকুলের জন্য শোকসভা

নিজস্ব প্রতিবেদক   

১৪ মার্চ, ২০১৮ ০০:০০



হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর সিনিয়র পরিচালক (মার্কেটিং), হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টি ও হামদর্দ পাবলিক কলেজের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ড. হাকীম রফিকুল ইসলাম সারা জীবন মেহনতি মানুষের অধিকারের কথা, সাম্যের কথা ও প্রগতির কথা বলে গেছেন। হামদর্দে দীর্ঘ ২৮ বছর কর্মময় জীবনের শেষ দিন পর্যন্ত তিনি হামদর্দের জন্য ও মানবতার জন্য কাজ করে গেছেন। ড. হাকীম রফিকুল ইসলামের মৃত্যুতে গত সোমবার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে হামদর্দ ল্যাবরেটরীজ আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে বক্তারা এ কথা বলেন।

হামদর্দের চিফ মোতোয়ালি ও ব্যবস্থাপনা পরিচালক এবং হামদর্দ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে শোকসভায় আলোচক ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল, সংসদ সদস্য কাজী রোজী, আওয়ামী লীগ নেতা ড. নূহ-উল-আলম লেনিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান, সাবেক সংসদ সদস্য ইদ্রিস আলী, সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ন্যাপ সভাপতি পঙ্কজ ভট্টাচার্য্য, পিএসসির সাবেক চেয়ারম্যান এ টি আহমেদুল হক চৌধুরী, ওয়াক্ফ প্রশাসক শহিদুল ইসলাম, লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবু তৈয়ব মো. জহিরুল আলম এবং হামদর্দ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আব্দুল মান্নান।

আরো উপস্থিত ছিলেন হামদর্দের মোতোয়ালি ও উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক (তথ্য ও গণসংযোগ) কাজী মনসুর-উল-হক, পরিচালক (অর্থ ও হিসাব) মো. আনিসুল হক, পরিচালক (প্রশাসন) অধ্যাপক হাকীম শিরী ফরহাদ, পরিচালক (হামদর্দ ফাউন্ডেশন) লে. কর্নেল (অব.) মাহবুবুল আলম চৌধুরী, পরিচালক (প্রটোকল ও লিগ্যাল অ্যাফেয়ার্স) মেজর (অব.) ইকবাল মাহমুদ চৌধুরী প্রমুখ।

 


মন্তব্য