kalerkantho

শোক

১৭ এপ্রিল, ২০১৮ ০০:০০



মনোয়ার সুলতানা

কিশোরগঞ্জ শহরের পুরাতন কোর্ট রোড এলাকার বাসিন্দা এবং চিত্রশিল্পী এম এ কাইয়ুমের স্ত্রী মনোয়ার সুলতানা (৭৩) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত রবিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। তিনি দীর্ঘদিন ধরে পাকস্থলীর ক্যান্সারে ভুগছিলেন। আজ মঙ্গলবার বাদ আসর কিশোরগঞ্জ পুরাতন কোর্ট জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে শোলাকিয়া বাগে জান্নাত কবরস্থানে মরহুমার দাফন হবে। কিশোরগঞ্জ প্রতিনিধি।

জাহিদ হোসেন জয়

ফরিদপুরের পাবলিক প্রসিকিউটর (পিপি) খন্দকার জাহিদ হোসেন জয় (৫২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত রবিবার রাত দেড়টার দিকে শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকায় নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর। তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস রোগে ভুগছিলেন। মরহুমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। উল্লেখ্য, খন্দকার জাহিদ হোসেন জয় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের চাচাতো ভাই। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

ইলিয়াস হোসেন মোল্লা

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ের মহাপরিচালক ইলিয়াস হোসেন মোল্লা (৫৮) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আইএসপিআর জানায়, ইলিয়াস হোসেন মোল্লা গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। চাকরিজীবনে তিনি সেনাবাহিনী সদর দপ্তর, সশস্ত্র বাহিনী বিভাগ, প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তর এবং প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় ছাড়াও প্রেষণে চাঁপাইনবাবগঞ্জের জেলা দুর্নীতি দমন কর্মকর্তা হিসেবে কাজ করেছেন। এ ছাড়া তিনি লাইবেরিয়ায় জাতিসংঘ শান্তিরক্ষা মিশনেও দায়িত্ব পালন করেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 



মন্তব্য