kalerkantho


সিইসির সঙ্গে বিএনপির বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক   

১৭ এপ্রিল, ২০১৮ ০০:০০



প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে আজ মঙ্গলবার বৈঠকে বসবে বিএনপি। দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল আজ সকাল ১১টায় ইসি কার্যালয়ে যাবে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান কালের কণ্ঠকে এ তথ্য জানান। তিনি বলেন, দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে প্রতিনিধিদলটি নির্বাচন কমিশনে (ইসি) প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করবে।

সূত্রগুলো বলছে, জাতীয় নির্বাচনের আর বাকি সাত মাস। এরই মধ্যে আওয়ামী লীগ নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছে। এ বিষয় নিয়ে অভিযোগ জানাতে নেতারা সিইসির সঙ্গে বৈঠক করবেন। এ ছাড়া স্থানীয়ভাবে দুটি সিটি করপোরেশন নির্বাচন হচ্ছে, সেটিও আলোচনায় স্থান পাবে।

জানা গেছে, ড. মোশাররফের নেতৃত্বে প্রতিনিধিদলে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান কামাল ইবনে ইউসুফ থাকতে পারেন।

গুলশানে বৈঠক : ইসিতে যাওয়া নিয়ে গতকাল সোমবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বৈঠক করেছেন দলটির সিনিয়র নেতারা। সন্ধ্যা ৭টা থেকে প্রায় দেড় ঘণ্টাব্যাপী তাঁরা সিইসির সঙ্গে সম্ভাব্য আলোচিত বিষয়গুলো নিয়ে আলোচনা করেন।

 


মন্তব্য