kalerkantho


অস্ত্র-গুলিসহ ভুয়া ডিবির চার সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

১৩ জুন, ২০১৮ ০০:০০



রাজধানীর শাহআলী এলাকা থেকে অস্ত্র-গুলি ও মাইক্রোবাসসহ চার প্রতারককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা নিজেদের ডিবি পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল। এরা হলো মতিয়ার রহমান, ফেরদৌস সরদার, ইসমাইল হোসেন ও হাবিবুর রহমান। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, দুটি গুলি ভর্তি ম্যাগাজিন, একটি ডিবি লেখা জ্যাকেট, একটি হ্যান্ডকাফ, একটি ওয়্যারলেস সেট, একটি লাঠি ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়।

ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, সোমবার রাতে শাহআলীর নবাবেরবাগ উত্তরপাড়া বেড়িবাঁধ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ঈদসহ বিভিন্ন ধর্মীয় ও জাতীয় দিবস এলেই বেড়ে যায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভুয়া পরিচয়ে প্রতারণা। গ্রেপ্তারকৃতরা পেশাদার ডাকাতদলের সদস্য। মতিয়ারের নেতৃত্বে তারা মিরপুর বেড়িবাঁধ এলাকায় ডিবি পরিচয় দিয়ে ছিনতাই করত। ঈদকে সামনে রেখে বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যক্তিদের টার্গেট করে নগদ অর্থসহ সর্বস্ব লুটে নেওয়ার পরিকল্পনা ছিল তাদের।

এদিকে শাহআলী থানার ওসি আনোয়ার হোসেন জানান, সোমবার রাতে শাহআলীর এ ব্লকের আদর্শ টাওয়ারের সামনে থেকে আরেক প্রতারক শফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।


মন্তব্য