kalerkantho


বুড়িচংয়ে শ্রমিক খুন

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১২ জুলাই, ২০১৮ ০০:০০



কুমিল্লার বুড়িচংয়ে তুচ্ছ ঘটনা নিয়ে আবু কাউসার (৩৫) নামের এক শ্রমিককে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার পাহাড়পুর গ্রামে এ ঘটনার পর চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনার পর হত্যার সঙ্গে জড়িত সুমন (৩২) পালিয়েছে। সুমন তার ভাই লন্ডনপ্রবাসী আমজাদ হোসেনের মালিকানাধীন পোল্ট্রি খামারটি দেখভাল করত।

জানা যায়, বুড়িচংয়ের বাকশীমুল ইউনিয়নের বেলবাড়ী গ্রামের আনু মিয়ার ছেলে আবু কাউসার পাহাড়পুর গ্রামের লন্ডনপ্রবাসী আমজাদ হোসেনের মালিকানাধীন পোল্ট্রি খামারে কাজ করতেন। প্রতিদিনের মতো গতকাল বুধবার সকালে আমজাদের ছোট ভাই সুমন খামারে আসে। এ সময় খামারের পরিচর্যা নিয়ে কাউসারের সঙ্গে সুমনের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত সুমন গাছের মোটা ডাল দিয়ে কাউসারের মাথায় সজোরে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। আহত কাউসারকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে দুপুর ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।

বুড়িচং থানার উপপরিদর্শক (এসআই) পুষ্প বরণ চাকমা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য