kalerkantho


ছাত্রীকে রাস্তায় টানাহেঁচড়া বোনকে পিটুনি বখাটের

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৩ জুলাই, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের নান্দাইলের বিরাশি গ্রামে রাস্তায় এক মাদরাসা ছাত্রীকে টানাহেঁচড়া করে তুলে নেওয়ার চেষ্টা করেছে এক বখাটে। এ সময় বাধা দিলে ওই ছাত্রীর ছোট বোনকে পিটিয়ে আহত করেছে সে। বখাটের নাম সাইফুল ইসলাম (২২)। গত বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীর মা নান্দাইল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা যায়, গত বুধবার দুপুর ২টার দিকে ওই ছাত্রী পরীক্ষা শেষে বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় এক মাদরাসার শিক্ষকের বাড়ি সামনে পৌঁছালে বখাটে সাইফুল তার পথরোধ করে। এ সময় সে আপত্তিকর কথাবার্তা বলতে থাকে। একপর্যায়ে তাকে তুলে নেওয়ার জন্যে টানাহেঁচড়া শুরু করে। সঙ্গে থাকা তার ছোটবোন এগিয়ে এলে বখাটের মারধরের শিকার হয়।

ছাত্রীর মা জানান, তিনি ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। মেয়ের ঘটনার কথা শুনে তিনি গতকাল বৃহস্পতিবার ভোরে বাড়ি আসেন। পরে তিনি বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্বারস্থ হন। ইউএনও থানার ওসিকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেন। পরে তিনি থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে মাদরাসার অধ্যক্ষ আলী আকবর বলেন, বখাটে সাইফুল গত কয়েক মাস ধরে ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল। এরপর কিছু দিন থামলেও আবারও উত্ত্যক্ত করা শুরু করে।

খোঁজ নিয়ে জানা যায়, সাইফুল গাজীপুর জেলার জয়দেবপুর রেলস্টেশনে চায়ের দোকানে কাজ করে।  সেখানে থানার পেছনে বাসা ভাড়া নিয়ে বসবাস করে।

নান্দাইল মডেল থানার ওসির দায়িত্বপালনকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন বলেন, বখাটে সাইফুলকে গ্রেপ্তারে পুলিশ মাঠে নেমেছে।

 



মন্তব্য