kalerkantho


সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রাজবাড়ী, গাইবান্ধা ও বাগেরহাট প্রতিনিধি   

১৩ জুলাই, ২০১৮ ০০:০০



কয়েকটি স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছে আরো আটজন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গতকাল বৃহস্পতিবার রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের গোপিনাথদিয়া গ্রামে ট্রাক উল্টে এক চালক নিহত হয়েছেন। বাগেরহাটের রামপালে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়। গাইবান্ধার পলাশবাড়ী মেরীরহাট বাঘমারা ব্রিজ এলাকায় গত বুধবার রাতে অটোবাইক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়।

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের গোপিনাথদিয়া গ্রামে ট্রাক উল্টে এক চালক নিহত হয়েছেন। তাঁর নাম ফজলু মোল্লা (৩২)। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছে। ফজলুর বাড়ি রাজবাড়ী পৌর চরলক্ষ্মীপুর এলাকায়। পুলিশ সূত্রে জানা যায়, বরিশাল থেকে রাজবাড়ী আসছিল একটি ড্রাম ট্রাক। ট্রাকটিতে পাঁচ থেকে সাতজন ছিল, এর মধ্যে বেশ কয়েকজন চালক। গতকাল ভোররাত সাড়ে ৪টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কসংলগ্ন কামালদিয়া ব্রিজ থেকে পশ্চিম পাশের রাস্তার গোপিনাথদিয়া এলাকায় ট্রাকটি উল্টে পাশের খালে পড়ে যায়। এ সময় ফজলু মোল্লা ট্রাকের বডির নিচে আটকে ঘটনাস্থলেই মারা যান।

বাগেরহাটের রামপালে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। গতকাল সকালে খুলনা-মোংলা মহাসড়কের বাগেরহাট জেলার রামপাল উপজেলার ভেকটমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

গাইবান্ধার পলাশবাড়ী মেরীরহাট বাঘমারা ব্রিজ এলাকায় গত বুধবার রাতে অটোবাইক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। নিহতের নাম সাইদার রহমান (৫০)। তাঁর বাড়ি  উপজেলার মনোহরপুর ইউনিয়নের নিমদাসের ভিটা গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত ১০টার দিকে সাইদার রহমান ঘোড়াঘাট থেকে অটোবাইকযোগে পলাশবাড়ী আসার পথে মেরীরহাট বাঘমারা ব্রিজ এলাকায় বিপরীতদিক থেকে আসা একটি সিএনজির সঙ্গে তার অটোবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সাইদার রহমানসহ চারজন গুরুতর আহত হয়।



মন্তব্য