kalerkantho


শরীয়তপুরে বরযাত্রীবাহী বাস খাদে, নিহত ২

নগরকান্দা শাহজাদপুরে দুই শিশুর মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



শরীয়তপুরের ডামুড্যায় বরযাত্রীবাহী বাস খাদে পড়ে দুজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২৫ জন।

অন্যদিকে ফরিদপুরের নগরকান্দা ও সিরাজগঞ্জের শাহজাদপুরে দুই শিশু নিহত হয়েছে। কক্সবাজারের চকরিয়ায় আহত হয়েছেন চার সেনা সদস্য। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

শরীয়তপুর : বরযাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে দুজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। গতকাল মঙ্গলবার দুপুরে ডামুড্যা উপজেলার ভাদরীকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো একই উপজেলার চরমালগাঁওয়ের মতি বেপারীর ছেলে রুবেল বেপারী ও সেলিম শিকদারের ছেলে তাজেল শিকদার। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। এ ব্যাপারে ডামুড্যা থানার ওসি মো. মাহবুবুর রহমান চৌধুরী জানান, গতকাল দুপুরে ডামুড্যার মডেরহাটের মুজাই হাওলাদারের বাড়ি থেকে কমপক্ষে ৫০ জন বরযাত্রী নিয়ে বাসটি সদরের কাশিপুরের উদ্দেশে রওনা দেয়। পথে ভাদরীকান্দিতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই দুই বরযাত্রী নিহত হয়। আহত হয় কমপক্ষে ২৫ জন।

ফরিদপুর: স্কুলে যাওয়ার পথে বালুভর্তি ট্রাকচাপায় প্রাণ গেছে চার বছরের শিশু আমীর হামজার। গতকাল মঙ্গলবার সকালে ফরিদপুর-নগরকান্দা আঞ্চলিক সড়কের নগরকান্দা উপজেলার মনোহরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আমীর মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণিতে পড়ত।

চকরিয়া (কক্সবাজার): চকরিয়া উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে সেনা সদস্যবাহী ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে চার সেনা সদস্য। গতকাল মঙ্গলবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার হাসেরদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন ল্যান্স করপোরাল জিয়াউর রহমান, করপোরাল মো. কামরুজ্জামান, সৈনিক কাউসার ইসলাম ও সাইদুর রহমান।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : শাহজাদপুর উপজেলায় অটোভ্যানের চাপায় নিহত হয়েছে তিন বছরের শিশু শাহীন। গতকাল মঙ্গলবার দুপুরে শাহজাদপুর-কৈজুরী আঞ্চলিক সড়কের ডায়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।


মন্তব্য