kalerkantho


ছয় জেলায় গ্রেপ্তার ৯১

প্রিয় দেশ ডেস্ক   

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



অপহরণ, মাদক কারবার, অবৈধভাবে বালু উত্তোলনসহ বিভিন্ন অভিযোগে ছয় জেলায় গত সোমবার রাতে ও গতকাল মঙ্গলবার ৯১ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : সদর থানা পুলিশ অপহৃত সাইফুল ইসলামকে সোমবার রাতে ছয়বাড়িয়া থেকে উদ্ধার ও অপহরণে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছে।

সোমবার বিকেলে পৌর এলাকার কলেজপাড়ার নুরুল ইসলামের ছেলে সাইফুল কাউতলী থেকে অপহৃত হয়েছিল। গ্রেপ্তার দুজন হলো নবীনগর উপজেলার কুড়িঘর গ্রামের সফিকুল ইসলাম ও কাজলিয়া গ্রামের মাহমুদ মিয়া। তাঁরা ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দাতিয়ারায় বাস করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মো. নবীর হোসেন জানান, টাকা লেনদেন নিয়ে সাইফুলকে অপহরণ করা হয়। সাইফুলকে আটক করে টাকা চাওয়া হয়। এ ঘটনায় গতকাল থানায় মামলা হয়েছে।

সাতক্ষীরা : শহরের জজ কোর্টসংলগ্ন এলাকা থেকে গতকাল ভোরে এক কেজি গাঁজাসহ আবুল কালাম শেখ (৪৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটকের দাবি করেছে পুলিশ। তাঁর বাড়ি সদর উপজেলার টেংরা গ্রামে। সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহমেদ জানান, কালাম শেখের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা হয়েছে।

পাথরঘাটা (বরগুনা) : পাথরঘাটা শহরে সোমবার রাতে ৫০টি ইয়াবাসহ এক কলেজছাত্রকে গ্রেপ্তারের কথা জানিয়েছে থানা পুলিশ। গ্রেপ্তার নুরুল আলম আকন পাথরঘাটা মহাবিদ্যালয়ের ছাত্র ও হাড়িটানা গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে বলে জানান পাথরঘাটা থানার ওসি এস এম জিয়াউল হক।

হবিগঞ্জ : শহরের অনন্তপুরে জাকির হত্যার ঘটনায় সন্দেহভাজন আসামি বাচ্চুুু মিয়াকে (২৪) সোমবার রাতে ইনাতাবাদ থেকে গ্রেপ্তার করেছে সিআইডি। তিনি ইনাতাবাদের হুরাই মিয়ার ছেলে। সিআইডির সহকারী পুলিশ সুপার বসু দত্ত চাকমা জানান, সাত-আট বছর আগে অনন্তপুরের জাকিরকে হত্যা করা হয়। সিআইডির তদন্তে ওই ঘটনায় বাচ্চু মিয়ার জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। এ ছাড়া সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলায় পুলিশের নিয়মিত অভিযানে ২৫ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

শেরপুর : জেলায় সোমবার পুলিশের বিশেষ অভিযানে ৫৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক, চুরি-ছিনতাই, জুয়াখেলাসহ বিভিন্ন অভিযোগে মামলার এসব আসামিকে গ্রেপ্তার করা হয়। আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম এ তথ্য জানান।

রাজবাড়ী : সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে সোমবার রাতে পুলিশ চুরির ঘটনায় সন্দেহভাজন হিসেবে পাঁচজনকে গ্রেপ্তার করেছে। তাঁরা হলেন সোহাগ হোসেন, ইব্রাহিত খলিল, আকাশ শেখ, সম্রাট শেখ ও মহসিন খান।


মন্তব্য