kalerkantho


আক্কেলপুরে রেল পুলিশের গুলি

আহত ৪

জয়পুরহাট প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



জয়পুরহাটের আক্কেলপুর রেলওয়ে স্টেশনে পুলিশের (জিআরপি) গুলিতে চার ব্যক্তি আহত হয়েছেন। তাঁদের তিনজনকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গত মঙ্গলবার সন্ধ্যায় আক্কেলপুর রেলওয়ে স্টেশনে সংঘর্ষের একপর্যায়ে গুলি ছোড়ে পুলিশ।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে চিলাহাটি থেকে ছেড়ে আসা তিতুমীর আন্তনগর এক্সপ্রেস আক্কেলপুর রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দেয়। এ সময় ট্রেনের এক বগিতে আসনে বসা নিয়ে কয়েক যাত্রীর মধ্যে মারামারি শুরু হয়। খবর পেয়ে রেলওয়ের পুলিশ তাদের থামাতে যায়। বাগিবতণ্ডার একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। স্টেশনে অবস্থানরত স্থানীয়রা যাত্রীদের সঙ্গে যোগ দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ছোড়ে। ঘটনাস্থলে আক্কেলপুর পৌরসভার হাস্তাবসন্তপুর মহল্লার আবু সাঈদ (২০), আজিজার রহমান (৬৫), সুমন হোসেন (২৮) ও তিলকপুর বাজারের আমিনুর রহমান (২৮) গুলিবিদ্ধ হন। অন্যদিকে যাত্রীদের হামলায় পুলিশ সদস্য আদম আলী ও আব্দুল মজিদ আহত হন। স্থানীয়রা গুলিবিদ্ধ তিনজনকে উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জড়িত থাকার অভিযোগে পুলিশ শ্রীকৃষ্টপুর গ্রামের যুবক সুমনকে আটক করেছে।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মেহেদী হাসান বলেন, ‘সাঈদের ডান হাতে একটি গুলির চিহ্ন রয়েছে। আজিজারের গলায় একটি ও বুকে তিনটি এবং সুমনের মাথায় একটি রাবার বুলেটের আঘাতের চিহ্ন রয়েছে। ’ সান্তাহার জিআরপি থানার ওসি আরিফুর রহমান বলেন, ‘পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে ৫০-৬০ জনকে আসামি করে মামলা হয়েছে। ’

 


মন্তব্য