kalerkantho


গাংনীতে তরুণ তরুণীকে শিকলে বেঁধে নির্যাতন

মেহেরপুর প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



গাংনীতে তরুণ তরুণীকে শিকলে বেঁধে নির্যাতন

মেহেরপুরের গাংনীর ষোলটাকা ইউনিয়নের সহড়াবাড়িয়া গ্রামে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে এই তরুণ-তরুণীকে শিকলে বেঁধে এভাবে নির্যাতন করা হয়। ছবিটি গতকালের। ছবি : কালের কণ্ঠ

মেহেরপুরের গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়নের সহড়াবাড়িয়া গ্রামে অনৈতিক সম্পর্কের অভিযোগে তরুণ-তরুণীকে শিকলে বেঁধে নির্যাতন করা হয়েছে। গতকাল বুধবার ভোরে তরুণ-তরুণীকে একসঙ্গে পেয়ে ইউপি সদস্যসহ স্থানীয় মাতবররা শিকল দিয়ে তাঁদের বেঁধে রাখেন।

স্থানীয় এক ব্যক্তি তার মোবাইল সেটের মাধ্যমে ভিডিওচিত্র ও স্থিরচিত্র ধারণ করে এ ঘটনা ছড়িয়ে দেয়।

মোবাইল সেটে ধারণ করা স্থিরচিত্রে দেখা যায়, তরুণের কোমরে শিকল দিয়ে একটি শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের সঙ্গে বেঁধে রাখা হয়েছে। আর তাঁর পাশে দাঁড়িয়ে আছে তরুণী। তরুণীর কোমরেও শিকল বাঁধা রয়েছে। তাঁদের ঘিরে রেখেছে এলাকাবাসী।

নির্যাতিত তরুণী জানান, রিপন হোসেনের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক রয়েছে। সে কারণে বুধবার ভোরে রিপন তাঁর সঙ্গে দেখা করতে আসেন। কিন্তু এলাকার কিছু লোক তাঁদের দেখে জোর করে ধরে নিয়ে শিকল দিয়ে বেঁধে রাখে। ওই তরুণ বলেন, ‘আমাদের পরিকল্পিতভাবে আটক করে নির্যাতন করা হয়েছে।

’ এ ব্যাপারে ইউপি সদস্য আজিজুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার রাতে তরুণীর বাড়ির পাশে একটি বাগানে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত অবস্থায় তাদের দুজনকে আটক করা হয়। ’


মন্তব্য