kalerkantho


ফেসবুকে পরিচয় প্রেম

বিয়ে করেও সংসার করতে পারলেন না যুক্তরাষ্ট্রের নারী

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



ফেসবুকে পরিচয় ও প্রেমের সম্পর্কে নারায়ণগঞ্জের যুবককে বিয়ে করেও সংসার করতে পারলেন না যুক্তরাষ্ট্রের নাগরিক। প্রায় আট মাস সংসার করার পর পারিবারিক কলহের জের ধরে স্বামীর ঘর ছেড়েছেন তিনি।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, যুক্তরাষ্ট্রের ১০৮ উইলিয়াম স্টেটের বাসিন্দা স্টেনলে কুসারের কন্যা মেনডি কুসার (৩৯)। অন্যদিকে ফতুল্লার মাসদাইর এলাকার জালাল উদ্দিনের ছেলে ফারহান আরমান (৩০)। তিন বছর আগে তাঁদের ফেসবুকে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ভালোবাসার টানে মেনডি কুসার যুক্তরাষ্ট্র থেকে নারায়ণগঞ্জে চলে আসেন। পরে তাঁরা ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে করে মাসদাইর পতেঙ্গার মোড় ভাড়া বাসায় বসবাস করতে থাকেন। সম্প্রতি অভাব-অনটনের কারণে তাঁদের পারিবারিক কলহ সৃষ্টি হয়। মেনডি কুসার গত মঙ্গলবার রাতে যুক্তরাষ্ট্রের হাইকমিশনারের কাছে এসএমএস করেন। হাইকমিশন নারায়ণগঞ্জ জেলা পুলিশকে অবগত করে। ফতুল্লা মডেল থানা পুলিশ তাঁকে রাতেই উদ্ধার করে যুক্তরাষ্ট্রের হাইকমিশনারের কাছে হস্তান্তর করে।

স্বামীকে ছেড়ে যুক্তরাষ্ট্রে যেতে ইচ্ছা পোষণ করেছেন। তবে স্বামীর বিরুদ্ধে ব্যবস্থা না নিতে পুলিশকে বিশেষভাবে অনুরোধ করেছেন।


মন্তব্য