kalerkantho


সড়ক দুর্ঘটনায় পুলিশ ব্যাংকারসহ নিহত ১৩

প্রিয় দেশ ডেস্ক   

১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০



ঝিনাইদহ, সিরাজগঞ্জ, টাঙ্গাইলের মির্জাপুর, মাদারীপুরের রাজৈর, ময়মনসিংহের ভালুকা, মেহেরপুরের মুজিবনগর, গাজীপুরের কালিয়াকৈর, ঢাকার সাভার এবং ফরিদপুর সদরপুরে পুলিশের এসআই ও দুই ব্যাংক কর্মকর্তাসহ ১৩ জন নিহত এবং ২৮ জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর:

ঝিনাইদহ : সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।

আহত হয়েছেন আরো তিন কর্মকর্তা। নিহতরা হলেন শাহজালাল ইসলামী ব্যাংকের হাটগোপালপুর বাজার শাখার ম্যানেজার আবদুল মালেক এবং একই শাখার সিনিয়র অফিসার জুবায়ের আলম। পুলিশ জানায়, গত বুধবার ব্যাংক ছুটির পর সহকর্মীদের সঙ্গে গাড়িটিতে করে শহরে ফিরছিলেন মালেক ও আলম। পথে মধুপুর পাঁচমাইল এলাকায় বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে তাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হন গাড়িটির পাঁচ যাত্রী। তাঁদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আলমকে মৃত ঘোষণা করেন। পরে মালেকের অবস্থার অবনতি হলে তাঁকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

সিরাজগঞ্জ : জেলার আলাদা স্থানে গত দুই দিনে সড়ক দুর্ঘটনায় দুই ট্রাকচালকসহ তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে এক চালকের পরিচয় পাওয়া যায়নি। অন্যরা হলেন নওগাঁর মহাদেবপুরের দক্ষিণকুড়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে চালক নজরুল ইসলাম ও সিরাজগঞ্জের কাজীপুরের গোয়ালবাথা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী শাহারা খাতুন। পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার ভোরে নওগাঁ থেকে ঢাকা যাচ্ছিল চালবোঝাই ট্রাক। পথে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার এলাকায় ট্রাকটির সঙ্গে উত্তরাঞ্চলগামী টিনবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক চালক নিহত ও তিনজন গুরুতর আহত হন। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে আরেক চালক নজরুলের মৃত্যু হয়। এর আগে বুধবার রাতে কাজীপুরের নিশ্চিন্তপুরে ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলটির আরোহী শাহারা গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি মারা যান।

ফরিদপুর : সদরপুর-পিয়াজখালী আঞ্চলিক সড়কে নিয়ন্ত্রণ হারানো মোটরসাইকেলের চাপায় পথচারী সাদ্দাম মুন্সী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলটির চালক শাওন খান ও আরোহী নাঈম আহত হন। দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে সড়কের সদরপুর উপজেলার চরকুমারিয়া এলাকায়।

টাঙ্গাইল : মির্জাপুর উপজেলার আছিমতলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই বাসযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১০ বাসযাত্রী। গত বুধবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নওগাঁর দামুরহাটের জগনগর গ্রামের নুরুজ্জামানের ছেলে পলাশ মিয়া ও জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর গ্রামের অমলের ছেলে গোপাল। গোড়াই হাইওয়ে থানার ওসি খলিলুর রহমান জানান, উত্তরবঙ্গগামী যাত্রীবাহী বাসটি দুর্ঘটনাস্থলে পৌঁছালে ঢাকাগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি মহাসড়কের পাশে উল্টে গেলে দুজন নিহত হন। আহত হয় ১০ জন।

মাদারীপুর : বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রাজৈর থানার উপপরিদর্শক (এসআই) মনির হাসান নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন কনস্টেবল ইউসুফ আলী। দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তার শিকদারবাড়ি মসজিদের কাছে। নিহত মনির ফরিদপুর সদরের বাখুণ্ডা গ্রামের আব্দুস সালাম মোল্লার ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) : বাস ও লরির সংঘর্ষে লরিচালক রফিকুল ইসলাম নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১০ বাসযাত্রী। গত বুধবার রাতে ভালুকার উপজেলার ভরাডোবা এলাকায় বাকসাতরা ব্রিজের কাছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মেহেরপুর : রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় প্রাণ গেছে বৃদ্ধ মজিবুল হকের। গত বুধবার সন্ধ্যায় মুজিবনগরের গৌরিনগর মোড়ে মেহেরপুর-মুজিবনগর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

কালিয়াকৈর (গাজীপুর): কালিয়াকৈর উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় প্রাণ গেছে শিশু মারুফা আক্তারের। গতকাল বৃহস্পতিবার দুপুরে সফিপুর-মাঝুখান আঞ্চলিক সড়কের তালতলা মাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সাভার (ঢাকা): ঢাকা-আরিচা মহাসড়কে পাথরবাহী ট্রাকের চাপায় মালবোঝাই ভ্যানের চালক নিহত হয়েছেন। তবে তাঁর পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের সাভার উপজেলার শিমুলতলা এলাকায়।


মন্তব্য