kalerkantho


সাতক্ষীরায় ছোট ভাইয়ের স্ত্রীর হাতে কৃষক খুন

রাজবাড়ীতে মিলল গৃহবধূর লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০



সাতক্ষীরায় ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে কৃষক খুন হয়েছেন। রাজবাড়ীতে মিলেছে গৃহবধূর লাশ।

বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো

খবরে :

সাতক্ষীরা : ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে কৃষক শহিদুল ইসলাম মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। শহিদুল সাতক্ষীরার পাটকেলঘাটার নগরঘাটর গ্রামের আব্দুল সরদারের (মৃত) বড় ছেলে। পরিবার সূত্রে জানা যায়, গত ৯ অক্টোবর সকালে রাশেদুল ইসলাম ও তাঁর স্ত্রী মনোয়ারা খাতুনের মধ্যে ঝগড়া চলছিল। এ সময় মনোয়ারা স্বামীকে লাঠি নিয়ে মারতে উদ্যত হলে শহিদুল বাধা দেন। এতে লাঠির আঘাত তাঁর মাথায় লাগে। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাঁকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নেয় পরিবারের লোকজন। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন মঙ্গলবার তাঁকে ঢাকায় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

দুই দিন পর গতকাল ভোরে তিনি মারা যান। পাটকেলঘাটা থানার ওসি মোল্যা জাকির হোসেন জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রাজবাড়ী : সদর হাসপাতাল থেকে গতকাল বৃহস্পতিবার দুপুরে গৃহবধূ পারভীন বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে লাশের ময়নাতদন্তের ব্যবস্থা করে। দীর্ঘদিন ধরে স্বামী ও মেয়েকে নিয়ে বাবার বাড়িতে থাকছিলেন পারভীন। গতকাল সকালে অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালটিতে ভর্তি করা হয়েছিল। রাজবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) রামপ্রসাদ চক্রবর্তী জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ বলা যাবে।


মন্তব্য