kalerkantho


হবিগঞ্জ সখীপুরে ১১ জনের দণ্ড

হবিগঞ্জ ও সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০



হবিগঞ্জের বাহুবলের গোলগাঁও গ্রামে অবৈধভাবে পাহাড় কেটে মাটি-বালু পাচার এবং বাহুবল বাজারে প্রশাসনের নির্দেশনা অমান্য করে যত্রতত্র যাত্রী ওঠানামা করানোয় ভ্রাম্যমাণ আদালত পাঁচ ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং একজনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন।

মাটি-বালু পাচারের দায়ে দণ্ডিতরা হলেন গোলগাঁও গ্রামের মো. ইসরাঈল মিয়া (জরিমানা), হিলালপুর গ্রামের হাছান আলী, ফতেহপুর গ্রামের মো. আনোয়ার মিয়া ও জামাল মিয়া (সাত দিন করে কারাদণ্ড)।

বাহুবল বাজারে অবৈধভাবে যাত্রী ওঠানামা করানোয় কবিরপুর গ্রামের অটোরিকশাচালক মো. আব্দুল হাই (২২) ও কচুয়াদি গ্রামের মো. আলাল উদ্দিনকে (২১) ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এ ছাড়া হবিগঞ্জ শহরের বড়বহুলা এলাকায় মাদক কারবারের অভিযোগে আটক দুজনকে এক বছর করে কারাদণ্ড এবং মাদক সেবনের অভিযোগে একজনকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। কারাদণ্ডপ্রাপ্ত দুজন হলেন রাজীব চক্রবর্তী (২৭) ও সদর উপজেলার পইল গ্রামের হান্নান মিয়া (২৮)।

টাঙ্গাইলের সখীপুরে মাদক কারবারের অভিযোগে জরিনা আক্তার (৩৮) ও আব্দুস সালাম সলু (৫৫) নামের দুজনকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।


মন্তব্য