kalerkantho


আশুগঞ্জে ব্যবসায়ী খুন

গোপালগঞ্জে গৃহবধূ লাখাইয়ে শিশুর লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ফার্নিচার ব্যবসায়ী খুন হয়েছেন। গোপালগঞ্জে গৃহবধূকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। হবিগঞ্জের লাখাইয়ে মেঘনা নদীতে ডুবে নিখোঁজের দুই দিন পর মিলেছে শিশুর লাশ। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে :

ব্রাহ্মণবাড়িয়া : আশুগঞ্জ উপজেলায় গত সোমবার রাতে ফার্নিচার ব্যবসায়ী খুন হয়েছেন। খবর পেয়ে পরদিন মঙ্গলবার সকালে তালশহর-বাহাদুরপুর সড়ক থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের বুকে ও পায়ে ছুরিকাঘাতের চিহ্ন আছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। কামাল হবিগঞ্জ সদরের সোয়ারগাঁও গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ও ফার্নিচারের দোকান ‘দেওয়ান এন্টারপ্রাইজ’-এর মালিক। পুলিশ জানায়, সোমবার রাতে পিকআপ ভ্যানে করে হবিগঞ্জ ফিরছিলেন কামাল। পথে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের বাহাদুপুর এলাকায় সিএনজিচালিত অটোরিকশায় করে কয়েকজন দুর্বৃত্ত এসে ভ্যানটির গতিরোধ করে।

পরে চালককে ভয়ভীতি দেখিয়ে ভ্যানটি নিজেদের নিয়ন্ত্রণে নেয়। এ সময় দুর্বৃত্তদের মধ্যে একজন ভ্যানটি চালিয়ে তালশহর-বাহাদুরপুর সড়কে নিয়ে যায়। সুযোগ বুঝে চালক নাসির মিয়া ভ্যান থেকে লাফিয়ে পড়ে। পরে পুলিশকে খবর দেয়।

গোপালগঞ্জ : গৃহবধূ সাথী দাসকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে শ্বশুরপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধ্যায় শহরের মার্কাস মসজিদ এলাকায়। মেয়ের শ্বশুরপক্ষের লোকজনের পিটুনিতে মা আরতি রবি দাস আহত হয়েছেন। ঘটনার পর সাথীর স্বামী ব্যবসায়ী সুজন রবি দাস গা-ঢাকা দিয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। পরিবার জানায়, পাঁচ বছর আগে রাধু রবি দাসের ছেলে সুজনের সঙ্গে সাথীর বিয়ে হয়। তখন বরপক্ষকে তিন লাখ টাকাসহ আসবাব যৌতুক দেওয়া হয়। বছরখানেক আগে ব্যবসার জন্য আরো এক লাখ টাকা দেওয়া হয় সুজনকে। সম্প্রতি সাংসারিক বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দেখা দেয়। মেয়ে ও একমাত্র নাতনিকে নিজ বাড়িতে নেওয়ার উদ্দেশ্যে গত সোমবার বিকেলে চাঁদপুর থেকে গোপালগঞ্জের উদ্দেশে রওনা দেন বাবলু রবি দাস। পৌঁছার পর শ্বশুরবাড়ির উঠানে মেয়ের লাশ পড়ে থাকতে দেখেন। তাঁর অভিযোগ, মারধরের কারণে সাথীর মৃত্যু হলে ঘটনাটি ভিন্ন খাতে নিতে লাশ ঝুলিয়ে রাখা হয়। অন্যদিকে খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকালে মেয়ের শ্বশুরবাড়িতে এলে মা আরতি রবি দাসকে পিটিয়ে আহত করা হয়। সুজনের মা, দুই ভাই ও তাদের স্ত্রীরা তাঁকে পেটায় বলে অভিযোগ। তবে সুজনের বড় ভাই তপন রবি দাস অভিযোগ অস্বীকার করে বলে, ‘আমরা কোনো মারামারির ঘটনা ঘটাইনি। ’

হবিগঞ্জ : লাখাই উপজেলায় মেঘনা নদীতে ডুবে নিখোঁজের দুই দিন পর মিলেছে শিশু ওসমান গনির লাশ। খবর পেয়ে পুলিশ গতকাল মঙ্গলবার সকালে নদীর লাখাই সীমান্ত এলাকা থেকে লাশটি উদ্ধার করে। ওসমান একই উপজেলার সিংহ গ্রামের আলী নেওয়াজ মিয়ার ছেলে।


মন্তব্য