kalerkantho


সড়ক দুর্ঘটনায় জেএসসি পরীক্ষার্থীসহ নিহত ৮

প্রিয় দেশ ডেস্ক   

১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০



নাটোর, বাগেরহাটের কচুয়া, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া, রাজবাড়ীর কালুখালী ও পিরোজপুরের নাজিরপুরে জেএসসি পরীক্ষার্থীসহ আটজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৫৫ জন।

বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

নাটোর : সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জেএসসি পরীক্ষার্থীসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে আরেক আরোহী। গতকাল মঙ্গলবার দুপুরে দিঘাপতিয়া এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো দিঘাপতিয়া পিএন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী নুর মোহম্মদ মিম ও বাকশোর ইসলাবাড়ী দাখিল মাদরাসার ছাত্র জহুরুল ইসলাম। আহত মাসুদকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতদের মধ্যে নুর ইসলাবাড়ী গ্রামের ইদ্রিস আলীর ছেলে, জহুরুল রফিকুল ইসলামের ছেলে ও মাসুদ বেলাল হোসেনের ছেলে। হাইওয়ে পুলিশ জানায়, নুর, জহরুল ও মাসুদ মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিল। পথে ট্রাকটি তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

বাগেরহাট : যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে দুজন নিহত হয়েছে।

একই ঘটনায় আহত হয়েছেন ৩০ জন। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে কচুয়া উপজেলার বকুলতলা এলাকায় বাগেরহাট-পিরোজপুর সড়কে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া যায়নি। অন্যজন হলেন মনিরা বেগম।

গোপালগঞ্জ : বাস, ব্যাটারিচালিত ইজি বাইক ও রিকশাভ্যানের সংঘর্ষে দুজন নিহত এবং কমপক্ষে ২৪ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো বাঁশবাড়িয়া গ্রামের সমাপ্তি বিশ্বাস ও বাশুড়িয়া গ্রামের সুমী খানম।

রাজবাড়ী : কালুখালী উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় স্কুলছাত্রী মিম খাতুন (৬) নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বালিয়াকান্দি-সোনাপুর সড়কের শমসের মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর : মোটরসাইকেলের চাপায় পথচারী হেলাল মুন্সী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলটির চালক রাকিব আহত হন। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা হাজী আব্দুল গণি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে। হেলালের মেয়ে কেন্দ্রটিতে জেএসসি পরীক্ষা দিচ্ছিল।


মন্তব্য