kalerkantho


সিরাজদিখানে ফাঁসির আসামিসহ গ্রেপ্তার ৭

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০



মুন্সীগঞ্জের সিরাজদিখানে মৃত্যুদণ্ডপ্রাপ্ত নারী আসামিসহ সাতজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করেছেন শেখর নগর পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা। গতকাল মঙ্গলবার উপজেলার চিত্রকোট ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শেখর নগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) এসআই হাফিজুল ইসলাম জানান, মঙ্গলবার দুুপুরে উপজেলার চিত্রকোট ইউনিয়নের কমলপুর গ্রামে স্বামীর বাড়িতে অভিযান চালিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গৃহবধূ লুত্ফা বেগমকে গ্রেপ্তার করা হয়। তার স্বামীর নাম নাজিম উদ্দিন। গ্রেপ্তারকৃত লুত্ফাকে ভাইয়ের বউকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে আদালত মৃত্যুদণ্ডাদেশ দেন। এর পর থেকে লুত্ফা পালিয়ে বেড়াচ্ছিল। এদিকে মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইউসুফ শেখকেও গ্রেপ্তার করা হয়েছে। সে চিত্রকোট ইউনিয়নের মরিচা গ্রামের আব্দুল রহমানের ছেলে। এ ছাড়া বিভিন্ন মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি নুরুল খা, রাজীব হোসেন, মো. আমান, সুমন মিয়া ও ইদ্রিস আলীকে গ্রেপ্তার করা হয়। তাদের আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

টঙ্গীতে ২২৭ বোতল মদসহ একজন আটক

এদিকে টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের টঙ্গী বাজার এলাকা থেকে গত সোমবার রাতে ২২৭ বোতল মদসহ এক মাদক কারবারিকে আটক করেছেন র‌্যাব-১-এর সদস্যরা।

আটক মাদক কারবারি বজলুর রহমান যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজহারের নিজস্ব টঙ্গীর ভবনে বসবাস করে দীর্ঘদিন মাদক কারবার পরিচালনা করে আসছিলেন। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঘটনার রাতে মাদকের ডিলার বজলুর রহমান বস্তায় করে মদ নিয়ে বিক্রির উদ্দেশ্যে রওনা হচ্ছিলেন। এমন পোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১-এর সদস্যরা সাদা পোশাকে টঙ্গী বাজার কাচারি রোডে অভিযান চালিয়ে হাতেনাতে তাঁকে আটক করেন। পরে বস্তায় তল্লাশি চালিয়ে ২২৭ বোতল মদ উদ্ধার করে।


মন্তব্য