kalerkantho


ফতুল্লায় ঘাতক স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জের ফতুল্লায় ফেরদৌসী বেগম সাবিহা হত্যাকাণ্ডের দুই দিন পর গতকাল রবিবার বিকেলে পুলিশ বাদী হয়ে ফেরদৌসীর সাবেক স্বামী ঘাতক নিজাম উদ্দিনের বিরুদ্ধে মামলা করেছে। পুলিশ বললেও মা হত্যাকারী আটক বাবা নিজাম উদ্দিনের বিরুদ্ধে মামলা করেনি তিন মেয়ের কেউ।

এর আগে শুক্রবার দুপুরে ফতুল্লার পাগলা ভাবীবাজার এলাকায় নিজাম উদ্দিন জমি নিয়ে বিরোধের জের ধরে তালাক দেওয়া স্ত্রী ফেরদৌসী বেগম সাবিহাকে ছুরিকাঘাতে হত্যা করেন। এ সময় স্থানীয়রা নিজাম উদ্দিনকে আটক করে পিটুনি দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে নিজামকে পুলিশে সোপর্দ করা হয়।

 

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন বলেন, নিহত সাবিহার তিন মেয়ে হাবিবা চৌধুরী চয়নিকা, ফাইমিন চৌধুরী ও আইমিন চৌধুরী। হত্যাকাণ্ডের পর একাধিকবার নিহতের ওই তিন মেয়ে ও দুই ভাইকে থানায় এনে মামলা করার কথা বলা হয়। কিন্তু তারা কেউ মামলা করবে না বলে জানায়। এরপর পুলিশের এসআই আমিনুল ইসলাম বাদী হয়ে আটক নিজাম উদ্দিনের বিরুদ্ধে মামলা করেন। আটক নিজাম উদ্দিন চৌধুরী রাজধানীর নবাবপুর এলাকার মৃত গোলাম কিবরিয়া চৌধুরীর ছেলে।

নিজাম উদ্দিন চৌধুরী সাংবাদিকদের জানান, তিনি মোটর পার্টসের ব্যবসা করতেন। তাঁর দুই শ্যালক বিভিন্ন সময় টাকা-পয়সা হাতিয়ে নিয়ে তাঁকে সর্বস্বান্ত করে। এখন তিনি বেকার।


মন্তব্য