kalerkantho


ফতুল্লায় ইটভাটায় শ্রমিকের লাশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ইটভাটায় দেলোয়ার হোসেন (৩৫) নামের এক শ্রমিকের লাশ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের রাজাপুর গ্রামের আশিক ব্রিকফিল্ড থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। নিহত দেলোয়ার বক্তাবলী ইউনিয়নের গোপালনগর গ্রামের মৃত আলম মিয়ার ছেলে। এ ঘটনার পর থেকে ওই ভাটার মালিক ও অন্য শ্রমিকরা উধাও হয়ে গেছে।

নিহতের ছোট ভাই জসিম উদ্দিন বলেন, ‘বৃহস্পতিবার রাতে স্থানীয় পুলিশ সোর্স আলমগীর হোসেন ও সফি বড় ভাই দেলোয়ারকে বাসা থেকে ডেকে নিয়ে গেছে। এরপর শুক্রবার দুপুরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ব্রিকফিল্ডে গিয়ে ভাইয়ের লাশ দেখতে পাই।’ দোলায়ার ইটখোলার ট্রলারচালক ছিলেন। ফতুল্লা মডেল থানার এসআই ফজলুল হক জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ১০০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে একাধিক ছুুরিকাঘাত করা হয়েছে। লাশের পাশে ইয়াবা মাদক সেবনের সরঞ্জাম পাওয়া গেছে। ইটভাটার মালিক অলিউল্লাহ, কর্মকর্তা ও শ্রমিকদের কাউকে পাওয়া যায়নি। হত্যার রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে।

আশিক ব্রিকফিল্ডের মালিক অলিউল্লাহ মুঠোফোনে জানান, হত্যাকাণ্ড কিভাবে হয়েছে, তা তিনি জানেন না। ভয়ে তিনি আত্মগোপনে রয়েছেন এবং হয়রানির আতঙ্কে তাঁর প্রতিষ্ঠানের কর্মচারী-শ্রমিকরা সবাই পালিয়ে গেছে। তিনি বিস্তারিত জানার চেষ্টা করছেন।


মন্তব্য