kalerkantho


ট্রাক শ্রমিক নেতাদের ওপর হামলা

ভূঞাপুরে হামলাকারীদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আলটিমেটাম

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য ২৪ ঘণ্টার আলটিমেটাম দেওয়া হয়েছে। গতকাল শনিবার বিকেলে ভূঞাপুর বাসস্ট্যান্ডে আয়োজিত প্রতিবাদ সমাবেশ থেকে এ ঘোষণা দেওয়া হয়।

সমাবেশে বক্তারা বলেন, ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে টাঙ্গাইল জেলাকে অচল ও থানা ঘেরাও কর্মসূচি দেওয়া হবে। সমাবেশে পুলিশের বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগ করা হয়।

ভূঞাপুর ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি শামীম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদসভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা সড়ক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান, বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বালা মিয়া, টাঙ্গাইল জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আবুবকর সিদ্দিক প্রমুখ। এর আগে বিক্ষোভ মিছিল নিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

প্রসঙ্গত, গত ২৪ ডিসেম্বর ভূঞাপুর ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি শামীম মিয়া ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম তালুকদার মাইনুলের সন্ত্রাসী হামলার শিকার হন। গুরুতর আহত মাইনুল বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।


মন্তব্য